২৬শে আগস্ট, ২০১৯ ইং ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
না’গঞ্জে গোল্ডেন চেস আন্তজার্তিক রেটিং দাবায় হানিফ... আমতলীতে চো’রাই গরু উ’দ্ধার শার্শা উপজেলার সকল কর্মকর্তাদের সাথে মত বিনিময় করলেন... মতলবে ফলদ বৃক্ষমেলার উদ্বোধন করেন- এমপি নুরুল আমিন দু “বছর পূর্তিতে দাবী নিয়ে রোহিঙ্গাদের বিশাল সমাবেশ

দুর্বৃত্ত্ব কর্তৃক ২টি খড়ের গাদায় আগুন : অর্ধলক্ষাধিক টাকার ক্ষতি।

 ইখতিয়ার উদ্দীন আজাদ, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি:। সমকালনিউজ২৪

নওগাঁর পত্নীতলায় দুর্বৃত্ত কর্তৃক দুইটি খড়ের গাদায় (খড়ের পালায়) পূর্ব শত্রূতার জেরে আগুন লাগানোর অভিযোগ উঠেছে। এতে প্রায় ৬০ হাজার টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি করেন ভুক্তভোগী ওই পরিবার। এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

 

থানার লিখিত অভিযোগ ও পত্নীতলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন সুত্রে জানা যায়, উপজেলার পত্নীতলা ইউনিয়নের সম্ভুপুর পূর্বপাড়া (বাদরাম) গ্রামের ইসাহাক আলীর পুত্র ইয়াকুব আলী আনছারীর (৫৫) এর নিজ বাড়ির পূর্ব পার্শ্বে খলিয়ানে দুইটি মাড়াই করা খড়ের পালায় গত ২৩ জানুয়ারি রাত্রি আনুমানিক ১০টার দিকে দৃর্বৃত্তরা আগুন জ্বলাইয়া পালিয়ে যায়।

 

পরে পরিবারের লোকজন অগ্নিশিখা দেখতে পেয়ে প্রতিবেশিদের ডাকাডাকি শুরু করলে স্থানীয়রা এগিয়ে আসেন আগুন নেভাতে। এর পর প্রতিবেশি আতাউর রহমান পত্নীতলা দমকল বাহিনীকে খবর দিলে ফায়ার সার্ভিস কর্মিরা দ্রূত এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে আরো লক্ষাধিক টাকার খড়সহ আশে-পাশের বসত বাড়ি রক্ষা পায়। এতে প্রায় দেড় লক্ষ টাকার মালামাল উদ্ধার হয় বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ।

 

ভুক্তভোগী ইয়াকুব আলী আনছারী দাবি করে জানান, পূর্ব শত্রূতার জেরে কেউ এমন ঘটনা ঘটাতে পারে বলে তার প্রাথমিক ধারণা। তিনি আরো সন্দেহ মুলক দাবি করেন, জমিজমা সংক্রান্ত পূর্ব জেরে আগুন দিয়ে ক্ষতি করেছেন।
ঘটনার তদন্তকারী কর্মকর্তা থানার এএসআই বিপ্লব হোসেন জানান, এ ঘটনায় বিভিন্ন গোপন সুত্রে তথ্য প্রাপ্তিতে কাজ অব্যাহত রয়েছে।

 

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র চক্রবর্তী উপরোক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে গত ২৪ জানুয়ারি থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার সঠিক তদন্তে কাজ করছে পুলিশ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে