২০শে মার্চ, ২০১৯ ইং ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আই আর এম টিমের হাতে অবৈধ ভাবে আসা পণ্য বোঝাই ভারতীয় ট্রাক... ভারতে পাচারকালে ২০পিস স্বর্ণেরবার ও নগদ ১লাখ ৩৮হাজার... রাণীনগরে যৌতুকের টাকা না পাওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার... বাগেরহাটে শরণখোলায় ন্যাশনাল সার্ভিস কর্মীদের... চাঁদপুরে সম্পত্তিগত বিরোধে বৃদ্ধাকে গাছে বেধে মারধোর

“দেশের প্রতিটি এলএসডিকে ডিজিটালাইজ করা হবে” …নওগাঁয় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি

 নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

নওগাঁয় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন “খাদ্য মন্ত্রনালয়কে নিয়ে আমাদের অনেক পরিকল্পনা আছে। এখন আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ন। আমাদের এখন খাদ্যের কোন ঘাটতি নেই। আমাদের এখন নিরাপদ ও পুষ্টি সম্মত খাদ্যের মান নিশ্চিত করতে হবে। আমরা ধীরে ধীরে দেশের প্রতিটি এলএসডিকে ডিজিটালাইজড করবো যাতে আমরা মন্ত্রনালয়ে বসে সেগুলো নিয়ন্ত্রন করতে পারি।

” তিনি শুক্রবার সকাল ১১টায় নওগাঁয় বেলকোন-বঙ্গবন্ধু গোল্ডকাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই কথাগুলো বলেন। জেলা স্টেডিয়ামে অনুষ্ঠানে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম, জেলা ক্রীড়া সংস্থার টুর্নামেন্ট কমিটির আহবায়ক ইকবাল শাহরিয়ার রাসেল, বেলকোন গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব বেলাল আহমেদ, নওগাঁ চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান টুনু, জেলা ফুটবল কল্যাণ সমিতির সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেন ইদু প্রমুখ।

টুর্নামেন্টে ৮টি দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী ম্যাচে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা ও সিরাজগঞ্জ জেলা দল অংশগ্রহণ করছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
ওপরে