২১শে জুলাই, ২০১৯ ইং ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রিফাত হত্যা:মিন্নিকে আইনি সহায়তা দিতে ঢাকার ৪ আইনজীবী... ফুলবাড়ীতে প্রতিবন্ধী শিশুর ধর্ষণকারিসহ সালিশকারিদের... হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে রিফাত... পাইকগাছায় হরিণের মাংস উদ্ধার যশোরের বেনাপোলে ফেন্সিডিলসহ আটক-১

দৈনিক ভোরের ডাক এর ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

 ইখতিয়ার উদ্দীন আজাদ,পত্নীতলা, নওগাঁ সমকাল নিউজ ২৪

নওগাঁর পত্নীতলায় জমকালো আয়োজনে জাতীয় দৈনিক ভোরের ডাক পত্রিকার গৌরবময় পথ চলার ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎসব- ২০১৯ উদযাপিত হয়েছে।

২০ মার্চ বুধবার বেলা ১০টায় পত্নীতলা প্রেসক্লাব নজিপুর বাসস্ট্যান্ডের অস্থায়ী কার্যালয়ে কেক কাটার মধ্য দিয়ে কর্মসূচির আনুষ্ঠানিকতা আরম্ভ হয়। ভোরের ডাকের পত্নীতলা উপজেলা প্রতিনিধি ও পত্নীতলা প্রেসক্লাবের সহসভাপতি সাংবাদিক ইখতিয়ার উদ্দীন আজাদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন, নজিপুর পৌরসভার মেয়র ও উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রেজাউল কবির চৌধুরী।

বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মানবধিকার কমিশন এর আজীবন সদস্য ও জাতীয় নিরাপদ সড়ক চাই এর কেন্দ্রীয় কমিটির সদস্য ডা: এম.এ গফুর, জাতীয় নিরাপদ সড়ক চাই এর কেন্দ্রীয় কমিটির সদস্য ও পত্নীতলার পদ্মপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুক্তিযোদ্ধা ইউনুছার রহমান, পত্নীতলা উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শহিদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী সৈকত দাস, উপজেলা কৃষি অফিসার প্রকাশ চন্দ্র সরকার, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ, উপজেলা আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য ফাতেমা জিন্নাহ ঝরণা, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ও নবনির্বাচিত উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ, নজিপুর পৌর আ’লীগের সভাপতি ও নজিপর বাসস্ট্যান্ড বণিক কমিটির সভাপতি শহিদুল ইসলাম বেন্টু, নজিপুর পৌর বিএনপির দফতর সম্পাদক ও নজিপর বাসস্ট্যান্ড বণিক কমিটির সাধারণ সম্পাদক এ.জেড মিজান, নজিপুর পৌরসভার কাউন্সিলর আব্দুল মজিদ, আপেল মাহমুদ, ওবাইদুল ইসলাম ও নারী কাউন্সিলর ফারজানা খাতুন প্রমুখ।

অতিথিরা ভোরের ডাকের দীর্ঘায়ু সাফল্য কামনা করেন ও নির্ভীক সাহসী পথ চলার ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন।

এসময় স্থানীয় প্রেস ক্লাবের সাংবাদিকগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, স্থানীয় বণিক কমিটির সদস্যগণ, রাজনৈতিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে