১৯শে নভেম্বর, ২০১৯ ইং ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
নাঙ্গলকোটের দু’র্ধর্ষ চো’র ইসমাইলকে গ্রে’ফতার... আখাউড়ায় ৭দিন ধরে নি’খোজ মাদ্রাসা ছাত্র! সন্ধান চায়... ইবি রিপোর্টার্স ইউনিটির ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ঝালকাঠিতে পেঁয়াজ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য... সাংবাদিক রাহাদ সুমন বানারীপাড়া উপজেলায় ম্যানেজিং...

দ.আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশির নিহত

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে উজ্জল নামে এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে জোহানেসবার্গের সয়েটোর এলডোরো পার্কে একদল সন্ত্রাসী তাকে গুলি করে পালিয়ে যায়।

 

জানা গেছে, উজ্জল প্রতিদিনের মতো সুপারশপে বেচাকেনা করছিলেন। এ সময় একদল সন্ত্রাসী তার কাছে সিগারেট কিনতে চায়। কিছু বুঝে উঠার আগেই সন্ত্রাসীরা তাকে গুলি করে মালামাল ও বেশকিছু টাকা নিয়ে পালিয়ে যায়। এরপর ঘটনাস্থলেই উজ্জলের মৃত্যু হয়।

 

নিহতের বাড়ি কুমিল্লার দাউদকান্দি থানায়। ০গত ৮ মাস আগে এসএসসি পাশ করে জীবিকার সন্ধানে সাউথ আফ্রিকায় পাড়ি জমায়। নিহতের খালাতো ভাইয়ের দোকানে কাজ করতো বলে জানা গেছে।

 

খবর পেয়ে পুলিশ ও ইমারজেন্সি সার্ভিস এসে মরদেহ হাসপাতালে নিয়ে যায়। মরদেহ কবে নাগাদ দেশে আসবে এখনো জানা যায়নি।

 

উল্লেখ্য, এলডোরো পার্কের ওই এলাকায় গত একমাসে ৮টি দোকান ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতির সময় সন্ত্রাসীদের গুলিতে আহত হয়েছে দোকানের মালিক কিংবা কর্মচারী।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
প্রবাসের খবর বিভাগের সর্বশেষ
প্রবাসের খবর বিভাগের আলোচিত
ওপরে