১৭ই ফেব্রুয়ারি, ২০২০ ইং ৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধ’র্ষণের ঘটনায় স্বামী... রাষ্ট্রচিন্তা পরিবর্তনের প্রত্যয়ে লিটন তালুকদারের... তালতলীতে সরকারী কলেজ শিক্ষককে কুপিয়ে আহত; প্রতিবাদে... সাপাহার সীমান্তে অপরাধ নির্মূলে বিজিবি বিএসএফ’র... চিলমারীতে যত্ন প্রকল্পের অর্থ বিতরন

ধর্ষকদের হত্যা করছে ‘হারকিউলিস’!

  সমকালনিউজ২৪
ধর্ষকদের হত্যা করছে 'হারকিউলিস'!

ঝালকাঠিতে সাত দিনের ব্যবধানে আবারও ধর্ষণ মামলার এক আসামীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার এক মাদ্রাছাত্রীর ধর্ষণকারী উল্লেখ করে নিহতের গলায় ঝুলানো একটি চিরকুটে লেখা রয়েছে-‘আমি পিরোজপুরের ভাণ্ডারিয়ার… ধর্ষক রাকিব। ধর্ষকদের পরিণতি ইহাই। ধর্ষকরা সাবধান। হারকিউলিস।’

শুক্রবার দুপুরে রাজাপুর উপজেলার আঙ্গারিয়া গ্রামের একটি ইটভাটার পাশের নির্জন মাঠে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ। নিহত যুবকের মাথায়সহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন রয়েছে।

আরো পড়ুন: অবহেলিত তকমা থেকে বের হয়ে আসছে কর্ণফুলীর ‘আইকেসি সড়ক’।

গত ১২ জানুয়ারি সকালে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার নদমুলা গ্রামের বাড়ি থেকে পাশের হেতালিয়া গ্রামে নানা বাড়ি বেড়াতে যাওয়ার পথে এক মাদ্রাসা ছাত্রীকে মুখ চেপে ধরে তুলে নিয়ে পানের বরজের ভেতর গণধর্ষণ করা হয় বলে অভিযোগ ওঠে। ওই ঘটনায় মেয়েটির পরিবার ২ জনকে আসামীকে গত ১৭ জানুয়ারি ভান্ডারিয়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।

গত ২৬ জানুয়ারি জেলার কাঁঠালিয়া উপজেলার একটি ধানক্ষেত থেকে ওই মামলার ২ নং আসামী সজল জোমাদ্দার এর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। ওই মরদেহের গলায় ঝুলানো চিরকুটে লেখা ছিলো ‘ আমার নাম সজল’, একই মাদ্রাসা ছাত্রী নাম উল্লেখ করে আরও লেখা ছিলো ধর্ষণ করার কারণে আমার এই পরিনতি।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. মাইনউদ্দিন জনান, বিষয়টি ভান্ডারিয়া তানাকে অবহিত করা হয়েছে এবং এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে