২৭শে জুন, ২০১৯ ইং ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যেকোনো মূল্যে রিফাতের খুনিদের গ্রেফতারের নির্দেশ... রিফাত হত্যার ঘটনায় মর্মাহত হাইকোর্ট জানতে চান কি... স্বামীর খুনীর সঙ্গে স্ত্রীর ফুল হাতে ছবি ভাইরাল! বরগুনায় রিফাত হত্যা মামলায় গ্রেফতার – ১ কলারোয়া থানা পুলিশের অভিযানে ছয় ব্যক্তি আটক।

ধর্ষকদের হত্যা করছে ‘হারকিউলিস’!

  সমকাল নিউজ ২৪
ধর্ষকদের হত্যা করছে 'হারকিউলিস'!

ঝালকাঠিতে সাত দিনের ব্যবধানে আবারও ধর্ষণ মামলার এক আসামীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার এক মাদ্রাছাত্রীর ধর্ষণকারী উল্লেখ করে নিহতের গলায় ঝুলানো একটি চিরকুটে লেখা রয়েছে-‘আমি পিরোজপুরের ভাণ্ডারিয়ার… ধর্ষক রাকিব। ধর্ষকদের পরিণতি ইহাই। ধর্ষকরা সাবধান। হারকিউলিস।’

শুক্রবার দুপুরে রাজাপুর উপজেলার আঙ্গারিয়া গ্রামের একটি ইটভাটার পাশের নির্জন মাঠে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ। নিহত যুবকের মাথায়সহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন রয়েছে।

আরো পড়ুন: অবহেলিত তকমা থেকে বের হয়ে আসছে কর্ণফুলীর ‘আইকেসি সড়ক’।

গত ১২ জানুয়ারি সকালে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার নদমুলা গ্রামের বাড়ি থেকে পাশের হেতালিয়া গ্রামে নানা বাড়ি বেড়াতে যাওয়ার পথে এক মাদ্রাসা ছাত্রীকে মুখ চেপে ধরে তুলে নিয়ে পানের বরজের ভেতর গণধর্ষণ করা হয় বলে অভিযোগ ওঠে। ওই ঘটনায় মেয়েটির পরিবার ২ জনকে আসামীকে গত ১৭ জানুয়ারি ভান্ডারিয়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।

গত ২৬ জানুয়ারি জেলার কাঁঠালিয়া উপজেলার একটি ধানক্ষেত থেকে ওই মামলার ২ নং আসামী সজল জোমাদ্দার এর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। ওই মরদেহের গলায় ঝুলানো চিরকুটে লেখা ছিলো ‘ আমার নাম সজল’, একই মাদ্রাসা ছাত্রী নাম উল্লেখ করে আরও লেখা ছিলো ধর্ষণ করার কারণে আমার এই পরিনতি।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. মাইনউদ্দিন জনান, বিষয়টি ভান্ডারিয়া তানাকে অবহিত করা হয়েছে এবং এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
জাতীয় বিভাগের সর্বশেষ
ওপরে