২৩শে আগস্ট, ২০১৯ ইং ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ার অ’বৈধ স্থা’পনা উ’চ্ছেদ করলেন ইউএনও ভ্রা’ম্যমান আদালত অ’ভিযান চালিয়ে দু’টি... ছাত্র-ছাত্রীদের ভোটের মাধ্যমে সেরা শিক্ষক নির্বাচিত স্কুল শিক্ষিকা জয়ন্তী রানী’র হ’ত্যাকারীদের ফা’সির... ভূরুঙ্গামারীতে কিশোরীকে ধ’র্ষণ শেষে হ’ত্যার...

ধামগড়ে তুলার গোডাউনে আগুন ২৫লাখ টাকার ক্ষয়ক্ষতি

 স্টাফ রিপোর্টার: সমকাল নিউজ ২৪

শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জের বন্দর থানাধীন ধামগড় ইস্পাহানী এলাকায় ইয়াছিন মিয়ার তুলার গোডাউনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আকস্মিক অগ্নিকান্ডে গোডাউনের তুলা ও জুটসহ প্রায় ২৫লক্ষাধিকার টাকার মালামাল ভস্মীভূত হয়েছে। আগুন নিয়ন্ত্রণে আনতে বন্দর ফায়ার সার্ভিসের দু’টি দমকল ইউনিট প্রায় ঘন্টাখানেক প্রাণপণ প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে
সক্ষম হয়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত বলে প্রাথিমকভাবে ধারণা করা হচ্ছে। তবে অগ্নিকান্ডে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

 

স্থানীয়রা জানায়,শুক্রবার বিকেল ৩টায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে প্রথমে ইয়াছিন মিয়ার তুলার গোডাউনের টিনে চালে অগ্নিকান্ডের সূত্রপাত হয়।

 

মুহুর্তের মধ্যে তা ছড়িয়ে পড়লে বিষয়টি শ্রমিকদের গোচরে আসে। শ্রমিক ও এলাকাবাসী তা নিবৃত্তের চেষ্টা করলে আগুনের তীব্রতাাঅরো বেড়ে ওঠে। খবর পেয়ে বন্দর ফায়ার সার্ভিসের দু’টি দমকল ইউনিট ঘটনাস্থলে হাজির হয়ে প্রায় ঘন্টাখানেক প্রাণপণ প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। কিন্তু ততক্ষণে গোডাউনের তুলা ও জুটসহ প্রায় ২৫লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নারায়নগঞ্জ বিভাগের সর্বশেষ
নারায়নগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে