২৩শে জুলাই, ২০১৯ ইং ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাজশাহীর চারঘাটে ছেলেধরা সন্দেহে ৫ এনজিও কর্মীকে... এসএমপির ১৬ নারী কনস্টেবলকে কম্পিউটার প্রশিক্ষণ প্রদান দুর্গাপুরে ছেলেধরা সন্দেহে আটক – ১ কলারোয়ার বাঁটরায় বর্ষা মৌসুমের টমেটো চাষে আগ্রহ বাড়ছে... রিফাত হত্যা : রিশান ফরাজীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

ধুলাসারে মাদক সম্রাট একাধিক মামলার আসমী সিদ্দিকের হাত থেকে রক্ষা পেতে স্থানীয়দের মানববন্ধন

 কলাপাড়া উপজেলা প্রতিনিধি সমকাল নিউজ ২৪

পটুয়াখালীর মহিপুর থানার ধুলাসার ইউনিয়নের চিন্হিত মাদক সম্রাট ও পতিতা ব্যাবসায়ী ও একাধিক মামলার আসামী কালা সিদ্দিকের নির্যাতন থেকে বাঁচতে ও স্থানীয় নির্দোষ ব্যাক্তিদের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ধুলাসারের চাপলি বাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০ টায় এই মানববন্ধন কর্মসূচি করে স্থানীয় নারী পুরুষ মিলিয়ে প্রায় ৫ শতাধিক সাধারণ জনগণ।

এসময় মানববন্ধনে বক্তারা বলেন মাদক, হত্যাচেষ্টা, ছিনতাই পতিতা ব্যাবসা সহ প্রায় ১০-১২ টা মামলার আসামী ধুলাসারের পশ্চিম চাপলী গ্রামের আব্দুল কাদের হাওলাদারের ছেলে সিদ্দিক (৩৫) । কিছুদিন আগে একটি সাজানো ধর্ষণ মামলা দায়ের করে সেখানে পূর্বের শত্রুতার জেদ ধরে নির্দোষ দের আসামি করে প্রায় ১০ জনকে অজ্ঞাত দেওয়া হয়েছে। এবং সিদ্দিক প্রতিদিন মামলায় দেওয়া আসামীদের বাড়িতে গভীর রাতে তার দলবল নিয়ে হামলা চালায় এবং তাদের কাছে মোটা অংকের চাদা দাবি করে চাদা দিলে তাদের মামলা থেকে নাম সরিয়ে দেওয়া হবে একথা বলে।

বক্তারা জানান এই সিদ্দিক দীর্ঘদিন স্থানীয় জনপ্রতিনিধিদের ছত্র ছায়ায় থেকে মাদক, ছিনতাই, ডাকাতি, চাদাবাজি সহ নানা ধরনের অপকর্ম করে আসছিল। এবং কিছুদিন আগে স্থানীয়দের হাতে পতিতা সহ ধরা পরেছিলেন তিনি। তার এই অপকর্মের প্রতিবাদ করার কারনে সাজানো নাটক করে পতিতা দ্বারা নির্দোষ ব্যাক্তিদের মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে।

সাংবাদিকদের দেওয়া বক্তব্যে স্থানীয় জনগণ অবিলম্বে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে এই একাধিক মামলার আসামী সিদ্দিকের হাত থেকে বাঁচতে সিদ্দিক সহ তার মদদদাতাদের গ্রেফতারের দাবী জানায়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের সর্বশেষ
পটুয়াখালী বিভাগের আলোচিত
ওপরে