১৯শে নভেম্বর, ২০১৯ ইং ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
নাঙ্গলকোটের দু’র্ধর্ষ চো’র ইসমাইলকে গ্রে’ফতার... আখাউড়ায় ৭দিন ধরে নি’খোজ মাদ্রাসা ছাত্র! সন্ধান চায়... ইবি রিপোর্টার্স ইউনিটির ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ঝালকাঠিতে পেঁয়াজ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য... সাংবাদিক রাহাদ সুমন বানারীপাড়া উপজেলায় ম্যানেজিং...

ধোনি কবে বাড়ি ফিরবেন, ধোনির স্ত্রী সাক্ষী তার অপেক্ষায়

 আন্তর্জাতিক ডেস্কঃ সমকালনিউজ২৪

ক্রিকেট থেকে দুমাসের ছুটি নিয়েছেন। এই সময়টাতে তিনি যে পরিবারের সঙ্গে থাকবে তা নয়। থাকবেন দেশের সেবায়। সেনার উর্দি গায়ে চাপিয়ে কাশ্মীরে টহল দেবেন বলে এই ছুটি নিয়েছিলেন এম এস ধোনি।

আর এই দীর্ঘ দুমাস সময়টা যেন কিছুতেই কাটতে চাইছে না সাক্ষী ধোনির। এমনিতেই সারা বছর ব্যস্ত থাকে স্বামী। দেশের হয়ে খেলার জন্য বাড়িতে প্রায় থাকেন না বললেই চলে। ফলে একসঙ্গে আর কতটুকু সময় কাটানো হয়! ধোনি আবার ক্রিকেট থেকে ছুটি নিলেও নিজের হাজারো কাজ নিয়ে ব্যস্ত। আর এদিকে স্বামীর জন্য মন কাঁদছে সাক্ষীর।

বাইক, চার চাকার প্রতি ধোনির প্রেমের কথা সবার জানা। বাইকের জন্য ধোনি আলাদা একটা গ্যারাজ তৈরি করে ফেলেছেন। বিশ্বকাপজয়ী অধিনায়কের অন্য গ্যারাজে শোভা পায় একের পর এক বিদেশি বিলাসবহুল গাড়ি।

এবার ধোনির গ্যারাজে এল আরও এক বিদেশি মডেল। লাল রঙের JEEP GRAND CHEROKEE কিনেছেন সাক্ষী ধোনি। স্বামীর জন্য এই মূল্যবান গিফট কিনে অপেক্ষা করছেন সাক্ষী। কবে ধোনি বাড়ি ফিরবেন!

ধোনির জন্য যে তিনি উপহার কিনে অপেক্ষা করছেন সেটা এক ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন সাক্ষী। অডি কিউ সেভেন থেকে শুরু করে কোটি টাকার হ্যামার! একের পর এক দামি গাড়ি রয়েছে ধোনির সংগ্রহে। স্ত্রী সাক্ষীও ধোনির এই গাড়ি-প্রেমের কথা অনেক আগে থেকেই জানেন। তাই ধোনি বাড়িতে ফিরলেই তিনি নতুন JEEP GRAND CHEROKEE-এর চাবি তাঁর হাতে তুলে দিয়ে তাঁকে চমকে দিতে চান সাক্ষী।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
আন্তর্জাতিক বিভাগের আলোচিত
ওপরে