১৮ই নভেম্বর, ২০১৯ ইং ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঘূর্ণিঝড় বুলবুল আ’ক্রান্তদের মাঝে বিনামূল্যে... নওগাঁয় ইজিবাইক চালকের ম’রদেহ উ’দ্ধার প্রায় ৩০ কোটি ৩২ লক্ষ টাকার কেমিক্যাল জ’ব্দ সাপাহারে শান্তিপূর্ণ পরিবেশে পিইসি ও ইবতেদায়ী পরীক্ষা... ঠাকুরগাঁওয়ের কলেজ ছাত্রের ঝু’লন্ত ম’রদেহ উ’দ্ধার

ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘বুলবুল’ মোরেলগঞ্জে ৮২টি সাইক্লোন শেল্টার প্রস্তুত

  সমকালনিউজ২৪

শেখ সাইফুল ইসলাম কবির,বাগেরহাট ::

বঙ্গোপসাগরে অবস্থানরত ঘূর্ণিঝড় ‘বুলবুল’র শক্তি আরো বেড়েছে।ঘূর্ণিঝড় ‘বুলবুলে’র আঘাতে যাতে ক্ষয়ক্ষতি কম হয় সে লক্ষে দুর্যোগপ্রবন উপক‚লীয় উপজেলা বাগেরহাটের মোরেলগঞ্জে প্রস্তুতিমূলক সভা করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান শুক্রবার বিকেল ৪ টায় তার কার্যালয়ে এ বিষয়ে জরুরি সভা করেন।

উপজেলার সাড়ে ৩ লাখ লোকের নিরাপত্তার জন্য উপজেলা সদরসহ ১৭টি কন্ট্রোল রুম খোলা হয়েছে। প্রস্তুত রাখা হয়েছে ৮২টি সাইক্লোন শেল্টার, ১৮টি মেডিকেল টিম, জরুরি উদ্ধারকারি টিম ও শুকনা খাবার।

সভায় সহকারি কমিশনার (ভূমি) রঞ্জন চন্দ্র দে, উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক, মেডিকেল অফিসার ডা. লিমা ইয়াসমিন, থানার ওসি কেএম আজিজুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. নাসির উদ্দিনসহ উপজেলার সকল কর্মকর্তা, ইউনয়ন চেয়ারম্যান, ফায়ার সার্ভিস, কোষ্টগার্ড, সাংবাদিক ও এনজিও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বাগেরহাট বিভাগের সর্বশেষ
বাগেরহাট বিভাগের আলোচিত
ওপরে