৬ই এপ্রিল, ২০২০ ইং ২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
কোটচাঁদপুরে করোনা প্রতিরোধে নির্বাহী ম্যাজিস্ট্রেটের... করোনা ভাইরাস রোধকল্পে নির্দেশনা না মানায় ৫৩ জনকে... রাঙ্গাবালীর মানচিত্রে মৌডুবী নামে যুক্ত হলো একটি নতুন... বরগুনায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য ও হোম কোয়ারেন্টাইন না... অবশেষে বিয়ের আগেই মৃ’ত সন্তান প্রসব, দুলাভাই আটক

নওগাঁর আত্রাইয়ে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু

  সমকালনিউজ২৪
নওগাঁর আত্রাইয়ে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু

নওগাঁর আত্রাই ও বীরকুৎসা ষ্টেশনের মধ্যবর্তী এলাকা থেকে শুক্রবার এক অজ্ঞাত নারী’র (৪৫) ট্রেনে কাটা লাশ উদ্ধার করেছে বগুড়ার সান্তাহার রেলওয়ে জিআরপি থানা পুলিশ । থানায় অপমৃত্যু মামলা দায়েরের পর রাতে ময়না তদন্তের জন্য লাশ নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে রেল লাইনের পাশে অজ্ঞাত ওই নারীর ছিন্নভিন্ন লাশ দেখতে পেয়ে স্থানীয় জনগন সান্তাহার জিআরপি পুলিশকে সংবাদ দেয় । পুলিশ বিকেলে গিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে । সান্তাহার জিআরপি থানার ওসি মনিরুল ইসলাম জানান, ধারনা করা হচ্ছে রাতের কোন এক সময় ওই নারী ট্রেনে কাটা পড়ে মারা যেতে পারে ।

শুক্রবার রাত ৭টা পর্যন্ত ওই নারীর কোন পরিচয় পাওয়া না পাওয়ায় লাশ ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে । এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে ।

নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে