২০শে অক্টোবর, ২০১৯ ইং ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনা ইউনিয়ন কমিটি নিয়ে বি’রোধ আ’হত একই পরিবারের ৩... মেডিকেলে ভর্তির সুযোগ পেল আমতলীর মাহেন্দ্র চালকের মেয়ে... ঝালকাঠিতে শিক্ষার্থীদের রাতের আড্ডা বন্ধে পুলিশ... সাতক্ষীরা সদর উপজেলা কমিটি বিলুপ্তি ঘোষনা ও সভাপতি... মাদ্রিদে বৃহত্তর ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের এক সভা...

নওগাঁর আত্রাইয়ে ট্রেনে কেটে বৃদ্ধার মৃত্যু

  সমকালনিউজ২৪

download (18)

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে ট্রেনে কেটে দুলজান বেওয়া (৭৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১২টার দিকে উপজেলার মহাদিঘী এলাকার রেল লাইনের ব্রিজের পাশ থেকে দুলজান বেওয়ার মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

 

নিহত দুলজান বেওয়া উপজেলার শিমুলিয়া গ্রামের মৃত গড়িবুল্লার স্ত্রী। স্থানীয় সূত্রে জানা যায়, দুলজান বেওয়া এলাকায় ভিক্ষা করতেন। সকালে তিনি ভিক্ষা করার জন্য নিজ গ্রামের বাড়ী থেকে নাতীকে সাথে নিয়ে বের হন। সকাল সাড়ে ৭টার দিকে মহাদিঘী এলাকায় রেল লাইনের একটি ব্রিজ পার হওয়ার সময় রাজশাহীগামী উত্তরা মেইল ট্রেনের নিচে পরে কেটে মারা যান। এ সময় তার সাথে থাকা ছোট নাতী ব্রিজের নিচে পানিতে লাফ দিয়ে বেঁচে যায়।
বাংলাদেশ রেলওয়ে পুলিশ ( জিআরপি) সান্তাহার থানার সেকেন্ড অফিসার আসাদুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, জনশূন্য এলাকায় এ ঘটনা ঘটায় সকালে জানা সম্ভব হয়নি। সংবাদ পেয়ে দুপুরে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে একটি ইউডি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগ বিভাগের সর্বশেষ
ওপরে