১লা জুন, ২০২০ ইং ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাণীনগরে ব্যবসায়ী রুঞ্জু হ’ত্যা মা’মলার আসামী... বরগুনার বামনায় যুবককে পিটিয়ে হ’ত্যা মহিপুরবাসীর নিবেদিত প্রান মহিপুর প্রেসক্লাবের সভাপতি... বরগুনায় প্রধান মন্ত্রীর উপহার নগদ অর্থ ইমামদের হাতে... মানিকগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে ২৪ জন সহ মোট আক্রান্ত...

নওগাঁর আত্রাইয়ে দু’গ্রুপে সংঘর্ষ, আহত ৬

  সমকালনিউজ২৪

download (3)

আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে ছাগলে ফসল খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে ৬জন।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত রবিবার বিকাল ৫টার দিকে উপজেলার সিংসাড়া গ্রামের আবুল সরদারের জমিতে ছাগল ফসল বিনষ্ট করলে একই গ্রামের শ্রী নারায়ন, মিলন ও ভুটুর বাকবিতন্ডায় জড়িয়ে পরলে এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়।

 

এতে আবুলের ছেলে আজাদ(২৯), লবির সরদারের ছেলে আবুল সরদার(৪৫), মৃত হারান মন্ডলের ছেলে নারায়ণ চন্দ্র (৫৫), ধীরেরেন ছেলে মিলন চন্দ্র (২৫), হারানের ছেলে ভুটু (৪০), খাজার স্ত্রী রিমা (২৬) গুরুতর আহত হয়। সঙ্গে সঙ্গে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করে। আজাদ ও আবুল সরদারের অবস্থা অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদের ২জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।
এব্যাপারে আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুদ্দোজা সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আইন শৃংখলার আর যেন অবনতি না ঘটে সেজন্য ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। এখনও কেউ কোন অভিযোগ করেনি তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগ বিভাগের সর্বশেষ
ওপরে