২১শে মার্চ, ২০১৯ ইং ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পদ্মা সেতুর নবম স্প্যান আজ বসছে হযরত পীর খানজাহান আলী(রহ.)র মাজারে তিন দিনব্যাপী মেলা... ৩৭তম বিসিএসের গেজেট প্রকাশ, নিয়োগ পেলেন ১২২১ ক্যাডার বান্দরবানে আ.লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ব্রহ্মপুত্র নদের ভাঙনরোধে স্থায়ী ব্যবস্থা নেওয়া হবে-...

নওগাঁর আত্রাইয়ে রেলওয়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ।

 নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

নওগাঁর আত্রাইয়ে আহসানগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় রেলের জায়গা দখল করে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে রেলওয়ে পশ্চিমাঞ্চল পাকশির বিভাগীয় ভূসম্পত্তি কর্মকর্তা ইউনুস আলী ও আত্রাই উপজেলা নির্বাহী অফিসার ছানাউল ইসলামের নেতৃত্বে পুলিশ এ অবৈধ স্থাপনাগুলো উচ্ছেদ করে।

এ সময় রেলওয়ে নিরাপত্তা বাহিনী ও বিপুলসংখ্যক জিআরপি দাঙ্গা পুলিশ মোতায়েন করা হয়।

জানা যায়, দীর্ঘদিন থেকে আত্রাইয়ের আহসানগঞ্জ রেলওয়ে ষ্টেশন এলাকায় রেলের জায়গা দখল করে বিপুলসংখ্যক অবৈধ স্থাপনা গড়ে তোলা হয়। এতে করে একদিকে যেমন রেলের সরকারি জায়গা বেদখল হয় তেমনি যাত্রীরাও হন চরম দুর্ভোগের শিকার। অবৈধ এসব স্থাপনা হটিয়ে নিতে রেলের পক্ষ থেকে বার বার নোটিস দেয়ার পরও তা কার্যকর না হওয়ায় বৃহস্পতিবার সকালে স্টেশন এলাকার প্রায় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।
উচ্ছেদ অভিযানের সময় উপস্থিত ছিলেন, আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মোবারক হোসেন, সান্তাহার জিআরপি থানার (ওসি) মো: মনিরুল ইসলাম, আত্রাই প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক রুহুল আমিন, আত্রাই থানার এস আই মোস্তাফিজুর রহমান প্রমূখ।

এদিকে অবৈধ স্থাপনা উচ্ছেদকে কেন্দ্র করে স্থানীয় ব্যবসায়ী মহলের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
ওপরে