১৭ই জুন, ২০১৯ ইং ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের সংঘর্ষ,... মাতালের কাছে রেহাই পেল না গর্ভবতী ছাগলও! তালতলী উপজেলা পরিষদ নির্বাচন ইসি কর্তৃক বাতিল হওয়ার ৪৮... কাউখালীতে আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত আদালতে সাবেক ওসি মোয়াজ্জেম

নওগাঁর রাণীনগরে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

  সমকাল নিউজ ২৪

Picture Raninagar 29.03.2016

নাজমুল হক নাহিদ, (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে সাইম উদ্দীন ওরফে সানু (১৯) নামের এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার গোনা এলাকার রেল লাইন থেকে লাশটি উদ্ধার করা হয়। সাইম উপজেলার কুজাইল দক্ষিন পাড়া গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে।
নিহত সাইমের বড় ভাই রিকু আহম্মেদ জানান, গত সোমবার বিকেলে সাইম বাড়ী থেকে বের হয়ে রাতে আর বাড়ীতে ফিরে আসেনি। সকালে লোক মারফত জানতে পারেন গোনা বাজার এলাকার রেল লাইনে তার ভাইয়ের লাশ পরে আছে । সেখান থেকে লাশ আত্মীয় স্বজনরা বাড়ীতে নিয়ে আসে। খবর পেয়ে সান্তাহার জি,আর,পি থানা পুলিশ নিহতের বাড়ীতে গিয়ে বিনা ময়না তদন্তে লাশ দাফনের প্রকিয়ায় হস্তান্তর করেন।
লাশের সুরতহাল প্রস্তুতকারী সান্তাহার জি,আর,পি থানার এস,আই আসাদ হোসেন জানান, সাইম সম্ভবত আত্ম হত্যার চেষ্টা করেছে। কিন্তু লাইনে মাথা রাখার আগেই হয়তো ট্রেনের ধাক্কা লেগে মাথাটা থেতলে গিয়ে মারা যায়। কোন অভিযোগকারী না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে