২৪শে এপ্রিল, ২০১৯ ইং ১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় প্রেমিকের প্রতারণা, ভিডিও কলে জীবন দিল ইডেন ছাত্রী! রোহিঙ্গা ক্যাম্পে আগুন, মসজিদসহ ৩০ ঘর ভস্মীভূত রাজশাহীর চারঘাটে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে... দুর্গাপুরে কিশোরী ধর্ষিত; ৬ মাসের অন্তঃসত্ত্বা

নওগাঁর লিপি সাহা জনপ্রতিনিধি হয়ে জনগনের সেবা করতে চান।

 নাজমুল হক নাহিদ নওগাঁ প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

পঞ্চম বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। সারা দেশের মতো নওগাঁতেও পুরো দমে বাজতে শুরু করেছে উপজেলা পরিষদ নির্বাচনের ডামাঢোল। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নওগাঁ সদর আসনে সফল মহিলা উদ্দ্যোগতা লিপি সাহা মহিলা ভাইস-চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে প্রার্থী হতে চান। তিনি জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে জনগনের সেবা করতে চান। ইতিমধ্যে তিনি দলের হাই কমান্ডকে বিষয়টি অবহিত করেছেন।

লিপি সাহা বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নওগাঁ সদর অসন থেকে নির্বাচন করতে চাই। আশা করি আমি নির্বাচন করলে বিপুল ভোটে জয়লাভ করতে পারবো। লিপি সাহা স্কুল জীবন থেকে রাজনীতির সাথে জড়িত। তিনি ১৯৯২-১৯৯৩ সালে বিএমসি কলেজের ছাত্রলীগের সভানেত্রী ছিলেন। নির্বাচন সামনে রেখে ইতিমধ্যে বিভিন্ন এলাকায় জনসংযোগ শুরু করেছেন। নওগাঁয় হাজারো নারীর ভিড়ে একটি সফল প্রতিষ্ঠিত নারীর নাম লিপি সাহা। শত বাধা পেরিয়ে বর্তমানে সব মহলেই সমাদৃত নওগাঁর লিপি সাহা নামটি। বর্তমানে তিনি নওগাঁর গীতাঞ্জলী মার্কেটে সানন্দা বিউটি পার্লারের স্বত্তাধীকারী। রয়েছে বুটিকের ব্যবসাও। পাশা-পাশি উদ্যোক্তা তৈরীর জন্য বিউটি পার্লারে মেয়েদের প্রশিক্ষণ দিয়ে থাকেন।

তিনি শুধু একজন বিউটিশিয়ানই নন একজন ভালো রাধুনীও। ২০১৩ সালে সমগ্র বাংলাদেশের মধ্যে রান্নার ২য় হন। এছাড়া ভালো রান্নার জন্য তিনি ভারতের জি-বাংলা রান্না ঘরে বিজয়ী হয়েছেন। সেই সাথে তিনি একজন সফল ক্ষুদ্র উদ্যোক্তা হিসেবে ২০১৪ সালে শ্রেষ্ঠত্ব হওয়ার গৌরব অর্জন করেন। এবং ২০১৮ সালে উপজেলা পর্যায়ে সেরা জয়িতা হওয়ার গৌরভ অর্জন করেন। লিপি সাহা বলেন, আমি রাজনীতি করি সাধারণ মানুষের জন্য। নওগাঁ সদর উপজেলা থেকে ভাইস-চেয়ারম্যান পদে সমর্থন পেলে শতভাগ জয়ের ব্যাপারে আশা বাদি বলে জানান লিপি সাহা। তিনি ইতিমধ্যেই নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারনা, গনসংযোগ, পথ সভা ও উঠান বৈঠক করে চলেছেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে