১৭ই জুন, ২০১৯ ইং ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের সংঘর্ষ,... মাতালের কাছে রেহাই পেল না গর্ভবতী ছাগলও! তালতলী উপজেলা পরিষদ নির্বাচন ইসি কর্তৃক বাতিল হওয়ার ৪৮... কাউখালীতে আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত আদালতে সাবেক ওসি মোয়াজ্জেম

নওগাঁর সাপাহারে ভূয়া সিআইডি অফিসার আটক

  সমকাল নিউজ ২৪

photo,sapahar,25-03-2016 (fols cid ofiser)

নাজমুল হক নাহিদ, (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে ভুয়া সিআইডি অফিসার পরিচয়দানকারী আবু বক্কর (২৫) নামের এক যুবককে আটক করেছে থানা পুলিশ। ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুহাম্মদ মুনীরুজ্জামান ভুঞাঁ। আটককৃত ভূয়া সিআইডি অফিসার পরিচয়দানকারী আবু বক্কর সিদ্দিক ওরফে রাজু আহাম্মেদ (২৫) চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার জালমাস মারি গ্রামের আতাউর রহমানের পুত্র বলে জানা গেছে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত ৮টার সময় উপজেলার দিঘীরহাট বাজার এলাকায় নিজেকে সিআইডি অফিসার পরিচয় দিয়ে বিভিন্ন ব্যাবসায়ীদের ভয়ভীতি দেখিয়ে চাঁদা দাবী করে। এ সময় ব্যবসায়ীরা ওই ভুয়া সিআইডি’র কথাবার্তার মাঝে সন্দেহ মনে করলে তাকে চ্যালেঞ্জ করে। একপর্যায়ে নিজেকে ভূয়া সিআইডি অফিসার পরিচয় দিয়ে ক্ষমা প্রার্থনা করলে ব্যবসায়ীরা তাকে উত্তম-মধ্যম দিয়ে আটক করে থানায় খবর দেয়। খবর পেয়ে থানার এএসআই রবিউল দিঘীরহাট বাজার থেকে ওই ভূয়া পরিচয়দানকারী আবু বক্করকে কে আটক করে থানায় নিয়ে আসে।

 

পরেরদিন শুক্রবার সকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুহাম্মদ মুনীরুজ্জামান ভুঞাঁ’র দপ্তরে হাজির করা হলে নিজের অপরাধ স্বীকার করায় ওই ভূয়া সিআইডি অফিসার পরিচয়দানকারী যুবকের ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে