২৫শে এপ্রিল, ২০১৯ ইং ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
তানিয়ার চোখ দিয়ে বের হচ্ছে পাথর, ধান ও পাতা! ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় প্রেমিকের প্রতারণা, ভিডিও কলে জীবন দিল ইডেন ছাত্রী! রোহিঙ্গা ক্যাম্পে আগুন, মসজিদসহ ৩০ ঘর ভস্মীভূত রাজশাহীর চারঘাটে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে...

নওগাঁর ৬টি আসনে বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের জয়জয়কার

 নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধিঃ সমকাল নিউজ ২৪

সারা দেশের ন্যায় রোববার নওগাঁর ৬টি আসনে শান্তিপূর্ন ও আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে ভোট গ্রহন। বড় ধরনের নির্বাচনী সহিংসতা ছাড়াই নওগাঁর ৬টি আসনে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁর ৬টি আসনের বেসরকারি ফলাফল ঘোষনা করা হয়েছে।

 

এতে ৬টি আসনেই আওয়ামীলীগের জয়জয়কার অবস্থা। নওগাঁ-১ (সাপাহার-পোরশা-নিয়ামতপুর) আসনের মোট ১৫৬টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী সাধন চন্দ্র মজুমদার নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৮৭৫৯২টি তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি প্রার্থী মোস্তাফিজুর রহমান ধানের শীষ প্রতীকে ভোট পেয়েছেন ১৪১৩৬৪টি। বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী সাধন চন্দ্র মজুমদারকে বিজয়ী ঘোষনা করা হয়েছে।

 

নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনের মোট ১১০টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী শহীদুজ্জামান সরকার নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৯৯৮৯৪টি তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি প্রার্থী সামসুজ্জোহা খাঁন ধানের শীষ প্রতীকে ভোট পেয়েছেন ৯৯৯১৬টি। বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী শহীদুজ্জামান সরকারকে বিজয়ী ঘোষনা করা হয়েছে।

 

নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের মোট ১২৩টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী ছলিম উদ্দীন তরফদার নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৯৯৭৯৩টি তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি প্রার্থী পারভেজ আরেফিন সিদ্দিকী জনি ধানের শীষ প্রতীকে ভোট পেয়েছেন ১০০১৪২টি। বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী ছলিম উদ্দীন তরফদারকে বিজয়ী ঘোষনা করা হয়েছে।

 

নওগাঁ-৪ (মান্দা) আসনে মোট ১০৮টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী মুহা. ইমাজ উদ্দিন প্রামানিক নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৬৬৪৬২টি তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি প্রার্থী আবুল হায়াত মোহাম্মদ সামসুল আলম প্রামানিক ধানের শীষ প্রতীকে ভোট পেয়েছেন ৪৯৯৭১টি। বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী মুহা. ইমাজ উদ্দিন প্রামানিককে বিজয়ী ঘোষনা করা হয়েছে।

 

নওগাঁ-৫ (সদর) আসনের মোট ৯৮টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল জন নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৫৬৮৭৬টি তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি প্রার্থী জাহিদুল ইসলাম ধলু ধানের শীষ প্রতীকে ভোট পেয়েছেন ৮৩৭৫৯টি। বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী ব্যারিষ্টার নিজাম উদ্দীন জলিল জনকে বিজয়ী ঘোষনা করা হয়েছে।

 

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের মোট ১০৪টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে আওয়ালীগের প্রার্থী ইসরাফিল আলম নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৯০৪২৯ টি আর তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব বিএনপি প্রার্থী আলমগীর কবীর ধানের শীষ প্রতীকে ভোট পেয়েছেন ৪৬১৫৪টি। বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী ইসরাফিল আলমকে বিজয়ী ঘোষনা করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে