২৪শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ১২ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

নওগাঁয় আন্তঃস্কুল ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত।

 নাজমুল হক নাহিদ/ নওগাঁ প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

নওগাঁয় আন্তঃস্কুল ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)-এর অর্থায়নে ক্রীড়া ও সাংস্কৃতিক কার্যক্রমের আওতায় বেসরকারী উন্নয়ন সংগঠন দাবী মৌলিক উন্নয়ন সংস্থা বদলগাছী উপজেলার বালুভরা আর বি উচ্চ বিদ্যালয় মাঠে এই প্রতিযোগীতার আয়োজন করে।

বৃহষ্পতিবার বেলা ২টায় পুরস্কার বিতরনের মধ্যে দিয়ে এই প্রতিযোগিতার সমাপ্তি ঘটে। এই প্রতিযোগীতায় বালুভরা ও বিলাসবাড়ি ইউনিয়নের মোট ৮টি স্কুল এতে অংশগ্রহন করে। স্কুলগুলো হচ্ছে বালুভরা আর বি উচ্চ বিদ্যালয়, শিবপুর উচ্চ বিদ্যালয়, মল্লিকপুর উচ্চ বিদ্যালয়, কোলা বিজলী উচ্চ বিদ্যালয়, কার্ত্তিকাহার উচ্চ বিদ্যালয়, ঢেকড়া উচ্চ বিদ্যালয়, মির্জপুর উচ্চ বিদ্যালয় এবং বিলাসবাড়ি উচ্চ বিদ্যালয়।

প্রতিযোগীতায় বালুভরা আর বি উচ্চ বিদ্যালয় চ্যম্পিয়ন এবং কোলা বিজলী উচ্চ বিদ্যালয় রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করেছে।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বালুভরা আর বি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোত্তালেব হোসেন। প্রধান অতিথি ছিলেন উক্ত স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি সুকমল কর্মকার। বিশেষ অতিথি ছিলেন নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি ও দাবী’র সাধারন পরিষদের সদস্য মোঃ কায়েস উদ্দিন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সহকারী বালুভরা আর বি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আব্দুস সালাম এবং ক্রীড়া ও সাংস্কৃতিক কার্যক্রমের সমন্বয়ক এ জে এম এম আলমগীর বক্তব্য রাখেন।

অপরদিকে পিকেএসএফ-এর সমৃদ্ধি কার্যক্রমের আওতায় বিলাসবাড়ি ইউনিয়নের শিবপুর উচ্চ বিদ্যালয়ে ওয়ার্ড ভিত্তিক রচনা ও বর্ক্তৃতা প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগীতা শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বদলগাছি উপজেলা কৃষি অফিসার হাসান আলী। কোলা কলেজের অধ্যক্ষ মোঃ আলা উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিলাসবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান কেটু এবং নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি ও দাবীর সাধারন পরিষদের সদস্য মোঃ কায়েস উদ্দিন। এ অনুষ্ঠানে সমৃদ্ধি কার্যক্রমের সমন্বয়ক আবুল কালাম আজাদ বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
ওপরে