৫ই এপ্রিল, ২০২০ ইং ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আ.লীগের দুঃসময়ের কান্ডারী পাথরঘাটার এড.গোলাম কবির আর করোনায় বিপর্যস্ত স্পেনে ৭০ বাংলাদেশী আক্রান্ত বালিয়াডাঙ্গীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারে ডাঃ আঃ... বগুড়ায় দুই হাজার ইয়াবাসহ গ্রেফতার ১ বরগুনায় সরকারি নির্দেশনা অমান্য করে ঈদের বাজারের মত...

নওগাঁয় ইসলামী হাসপাতাল থেকে দুই কর্মচারীকে সাময়িক বরখাস্ত

  সমকালনিউজ২৪

নাজমুল হক নাহিদ,নওগাঁ ::

নওগাঁর ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল থেকে অনৈতিক কর্মকান্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই কর্মচারীকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে। কর্মচারী দুইজন হলেন ওই হাসপাতালের রিসিপশন ইনচার্জ ও নামাজগড় গাউছুল আযম কামিল মাদ্রাসার আরবী প্রভাষক মাহমুদুল হাসান ও ল্যাবরেটরি এটেন্ডেন্স শামীমা আনসারী (রানী)।

সূত্রে জানা গেছে, সম্প্রতি (গত রবিবার) শহরের দয়ালের মোড়ে মাহমুদুল হাসানের ভাড়া বাসায় শামীমা আনসারী (রানী) কে অপ্রীতিকর অবস্থায় স্থানীয়রা হাতে-নাতে আ’টক করে। এরপর বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানালে ঘটনার সত্যতা বিচারের জন্য একটি তদন্ত কমিটি গঠন করে উর্দ্ধতন কর্তৃপক্ষ।

তদন্ত কমিটি ঘটনার সত্যতা পাওয়ায় ওই দুই কর্মচারীকে বুধবার সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে। এতে করে ওই এলাকার মানুষের মাঝে ইসলামী হাসপাতাল সম্পর্কে একটি নীতিবাচক মনোভাবের সৃষ্টি হয়েছে। অভিযুক্ত দুইজন কর্মচারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান স্থানীয়রা। তা না হলে হাসপাতালের দীর্ঘদিনের অর্জিত সুনাম নষ্ট হয়ে যাবে।

তদন্ত কমিটির আহবায়ক ও ইসলামী ব্যাংক হাসপাতালের হিসাবরক্ষক কর্মকর্তা আব্দুল মতিন বলেন ঘটনা তদন্ত করে ওই দুই কর্মচারীর বিরুদ্ধে অভিযোগের কিছুটা সত্যতা পাওয়া গেছে। তাই তাদেরকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে। আর তদন্ত প্রতিবেদন উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে স্থায়ী শাস্তির ব্যবস্থা গ্রহণ করবেন উর্দ্ধতন কর্তৃপক্ষরা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে