১৯শে জুলাই, ২০১৯ ইং ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পঞ্চগড়ে মাতৃত্বকালীন ভাতা উত্তোলনে ভোগান্তি,দেখার কেউ... দাগনভূঞায় মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও পোনা... ক্ষতিগ্রস্ত হচ্ছে তরুণ প্রজন্ম নেটের বিভিন্ন... আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচন হাজার- হাজার সমর্থকদের... বরগুনায় জব ফেয়ার অনুষ্ঠিত

নওগাঁয় পাটক্ষেত থেকে দুই কিশোরসহ মোট ৩জনের লাশ উদ্ধার

 নাজমুল হক নাহিদ,নওগাঁ। সমকাল নিউজ ২৪

নওগাঁর ধামইরহাট উপজেলার ইসবপুর গ্রামের পাশে একটি পাটক্ষেত থেকে দুই কিশোরের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

মৃতরা হলেন, পার্শ্ববর্তী জয়পুরহাট জেলার সদর উপজেলার জিকারপুর পশ্চিম বিল্লা গ্রামের জাকির হোসেন ( ১৪ ) এবং ইমন (১৬)। ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে ইসবপুর গ্রামের কয়েকজন কৃষি মাঠে কাজ করতে গিয়ে পাট ক্ষেতের মধ্যে মৃতদেহগুলো পড়ে থাকতে দেখে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহগুলো উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে তাদেরকে হত্যা করে এখানে ফেলে রাখা হয়েছে। তাদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। উদ্ধারের পর ময়না তদন্তের জন্য মরদেহগুলো নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে বলেও জানান ওসি।

অপরদিকে নওগাঁর মান্দা উপজেলায় নাছিমা সাথী (৪০) নামের এক গৃহবধূকে জবাই করে হত্যা করেছে মেয়ের প্রেমিকা সাগর (২২)।

স্থানীয় সূত্রে জানা, সোমবার রাতে গৃহবধূর মেয়ের অপর ঘরে ঢুকে গল্প করছিলো উপজেলার চকসামড়া গ্রামের জানমোহাম্মদ আলীর ছেলে সাগর। এসময় মেয়ের মা নাছিমা সাথী বিষয়টি জানতে পারলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে ছেলের হাতে থাকা চাকু দিয়ে মেয়ের মা নাছিমাকে জবাই করেছে বলে ধারনা করা হচ্ছে। পুলিশ হত্যাকারী প্রেমিক সাগরকে আটক করে জিজ্ঞাসাবাদ করছেন বলে জানান মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফ্ফর হোসেন।

ওসি আরো জানান মরদেহে উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে