১৯শে নভেম্বর, ২০১৯ ইং ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
নাঙ্গলকোটের দু’র্ধর্ষ চো’র ইসমাইলকে গ্রে’ফতার... আখাউড়ায় ৭দিন ধরে নি’খোজ মাদ্রাসা ছাত্র! সন্ধান চায়... ইবি রিপোর্টার্স ইউনিটির ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ঝালকাঠিতে পেঁয়াজ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য... সাংবাদিক রাহাদ সুমন বানারীপাড়া উপজেলায় ম্যানেজিং...

নওগাঁয় প্লাষ্টিকের গোডাউনে ভয়াবহ অগ্নিকান্ড ৩ সদস্যের তদন্ত কমিটি

 নাজমুল হক নাহিদ সমকালনিউজ২৪

নওগাঁয় শহরের আটা পট্টিতে একটি প্লাষ্টিকের গোডাউনে ভয়াবহ অগ্নিকান্ড ঘটে।

সোমবার দুপুর আড়াই টায় আর এফ এল এর নওগাঁর ডিলার মজনুর রহমানের পাঁচতলা ভবনে প্লাষ্টিকের গোডাউনে অগুন লাগলে প্রায় ৪৫ মিনিটের নওগাঁ ও মহাদেবপুর ফায়ার সার্ভিসের ৪ টি ইউনিট অক্লান্ত প্রচেষ্ঠায় আগুন নিয়ন্ত্রেনে নিয়ে আসে। অগ্নিকান্ডে প্লাসটিক পন্যের ভ্যাপক ক্ষয়ক্ষতি হলেও হতাহত হবার কোন খবর পাওয়া যায় নি।

নওগাঁ জেলা প্রশাসক মিজানুর রহমান জানান, দুপুর আড়াইটার দিকে আটাপট্টি একটি পাঁচ তলায় থাকা আর, এফ, এলের গোডাউনে আগুন লাগে।

এই পাঁচতলা ভবনের ৪র্থ তলায় আবাসিক হিসেবে ব্যাবহার করা হলেও এর বাসিন্দারা নিরাপদে বেরিয়ে আসেন।অগ্নি কান্ডের কারন ও ক্ষয়ক্ষতির নিরুপনে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ মাহবুবুর রহমান কে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বৈদ্যুতিক সট সার্কিট থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে বলে জানান নওগাঁ ফায়ার সার্ভিসের সহকারি উপ-পরিচালক এ কে এম মোরশেদ।

অগ্নিকান্ডের খবর পেয়ে নওগাঁ সদর ৫ আসনের এম পি নিজাম উদ্দিন জলিল জন, নওগাঁ জেলা প্রশাসক মিজানুর রহমান, নওগাঁ পৌরসভার মেয়র নাজমূল হক সনি ও নওগাঁ সদর থানার ওসি আব্দুর হায় ঘটনা স্থল পরিদর্শন করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে