২২শে এপ্রিল, ২০১৯ ইং ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শ্রীলঙ্কায় বোমা হামলায় নিন্দা ও শোক জানিয়েছেন... শবে বরাতের রাতে যে আমলগুলো করলে অধিক ফজিলত বগুড়ায় বিলের আধিপত্য নিয়ে সংঘর্ষে আহত ১৮ সাতক্ষীরা কলারোয়ার ধানদিয়া মিশনে যিশুখৃষ্টের... সুনামগঞ্জে ১১ টি উপজেলায় কৃষকদের ধান কাটায় উৎসাহিত করতে...

নওগাঁয় বাস ও সিএনজির সংঘর্ষে নিহত ১, আহত ২

 নাজমুল হক নাহিদ নওগাঁ সমকাল নিউজ ২৪

নওগাঁর পত্নীতলা উপজেলায় বাস ও বাট্যারি চালিত সিএনজির সংঘর্ষে দুদুসোনার (৩৫) নামে একজন নিহত হয়েছেন। এঘটনায় গুরুত্বর আহত হয়েছে আরও দুইজন।

শনিবার (১২ জানুয়ারি) সকাল ৯টায় উপজেলার নজিপুর-সাপাহার সড়কে আর্দশ গ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দুদুসোনার বদলগাছি উপজেলার খোজাগাড়ি গ্রামের মৃত.জামাল সোনারের ছেলে। গুরুত্বর আহত হয়েছেন একই গ্রামের শফির উদ্দীনের ছেলে সানোয়ার (৪৫) এবং মালেক সোনারের ছেলে আবুল সোনার(৪৮)।

 

স্থানীয়রা জানায়, নজিপুর সদর থেকে বাট্যারি চালিত সিএনজি নিয়ে দুদুসোনারসহ অপর দুুইজন সাপাহারের দিকে যাচ্ছিলেন। পথে আর্দশ গ্রাম এলাকায় পৌঁছালে সাপাহার থেকে আসা একটি বাসের সঙ্গে সিএনজিটির সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা তিন আরোহীর মধ্যে ঘটনাস্থলে নিহত হন দুদুসোনার এবং আহত হয় আরো দুইজন। পরে গুরুত্বর অবস্থায় আহতদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

এ বিষয়ে পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)পরিমল কুমার বলেন, ঘটনাস্থল থেকে ঘাতক বাসটি আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে