৭ই জুন, ২০২০ ইং ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সৌদি আরবে আজ একদিনে রেকর্ড সর্বোচ্চ ৩৪ জনের মৃত্যু, নতুন... জাতিসংঘের এওয়ার্ড পেলো ভূমি মন্ত্রণালয়! ঢাকায় শতভাগ লকডাউন জারি – রেড জোন এলাকায় বাড়ি থেকে বের... চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় ৩ সাংবাদিক আহত

  সমকালনিউজ২৪

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর আত্রাইয়ে সড়ক দুর্ঘটনায় ৩ জন সাংবাদিক আহত হয়েছেন।

আহতরা হলেন আত্রাই প্রেসক্লাবের সভাপতি মো. রুহুল আমীন, সাংগঠনিক সম্পাদক নাজমুল হক নাহিদ( সমকালনিউজ২৪.কম ও সময়ের কন্ঠস্বর এর নওগাঁ প্রতিনিধি) ও সদস্য তপন কুমার সরকার।

শনিবার সকালে পেশাগত কাজে সংবাদ সংগ্রহের জন্য আত্রাই থেকে বান্দাইখাড়া যাওয়ার পথে নজরুল ইসলামের ইট ভাটার কাছে অপরদিক থেকে আসা দুই মটর সাইকেলের সংঘর্ষে রাস্তায় ছিটকে পড়ে যায়। এতে সাংবাদিক নাজমুল হক নাহিদ গুরুতর জখম এবং রুহুল আমীন ও তপন কুমার সরকার আহত হন।

আহত তিন জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সএ নেওয়া হলে নাহিদের অবস্থা গুরুতর হওয়ায় নওগাঁ স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি নওগাঁয় একটি ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন। রুহুল ও তপন বাসায় বিশ্রামে রয়েছেন।

আত্রাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন সেন্টু এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আহত তিন জনের দ্রুত সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে