১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে নদী ভাঙ্গনের কবলে দোকনঘর নদীগর্ভে ফেরি... বগুড়ায় বিএনপি’র আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত মাদ্রিদে বাংলাদেশী মালিকানাধীন ভূঁইয়া মনি... এক নজরে বরগুনা পৌরসভা ১০ টাকা কেজি দরে চাল বিতরণ কর্মসূচী মোগলগাঁও ইউনিয়নে...

নওগাঁয় ১১৩ ভরি স্বর্নালংকারসহ গ্রেফতার ৮, সাড়ে ৭ লক্ষ টাকা উদ্ধার।

 নাজমুল হক নাহিদ নওগাঁ.প্রতিনিধি। সমকালনিউজ২৪

নওগাঁ শহরের বহুল আলোচিত রুমি জুয়েলার্সে প্রায় ৫শ ভরি সোনা চুরির ঘটনায় ৮জন চোরকে গ্রেফতার করা হয়েছে। তাদের নিকট থেকে চুরি যাওয়া ১১৩ ভরি স্বর্নালংকার এবং সোনা বিক্রির ৭ লক্ষ ৫৫ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ।

 

রবিবার বিকেলে পুলিশ সুপার ইকবাল হোসেন তার সভাকক্ষে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য প্রদান করেছেন। সোনা চুরির এই ঘটনাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে পুলিশ ঘটনা উদঘাটন, চোরদের গ্রেফতার এবং সোনা উদ্ধারে তাদের প্রচেষ্টা অব্যাহত রেখেছেন।

 

নওগাঁর পুলিশ সুপার ইকবাল হোসেন জানান, তার নিদের্শে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নওগাঁ সদর মডেল থানার ওসি আব্দুল হাইয়ের নেতৃত্বে গত ২৪ ঘন্টায় কুমিল্লা জেলার শরনখোলা থানার অন্তর্গত পূর্ব খোন্তাকাটা গ্রামের আব্দুর রউফ ফারাজির ছেলে স্বপন ফারাজী (৪১), ফজলুল হকের দুই ছেলে রুস্তম আলী (৫৭) ও আবুল কালাম (৩৮), মুরাদনগর উপজেলার কিষ্টপুর সিদ্ধেশ্বরী গ্রামের মৃত: আনু মিয়ার ছেলে জামাল উদ্দীন (৩৭), তিতাস থানার অন্তর্গত দক্ষিন বিংলাবাড়ি গ্রামের মৃত: মতিউর রহমান স্বর্নকারের ছেলে সাগর আহম্মেদ (৩৪), একই থানার মঙ্গলকান্দি গ্রামের মৃত: হাবিবুল্লার ছেলে ইয়াকুব আলী (৩৬), পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানাধীন গৌরীপুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে ইউনুস আলী (৩৫) এবং একই থানার টিএন্ডটি রোডের বাসিন্দা মৃত: বেলাল হাওলাদারের ছেলে হানিফ হাওলাদারকে (২৬) গ্রেফতার করা হয়েছে।

 

তিনি আরো জানিয়েছেন, গ্রেফতারকৃত রুস্তম-এর নিকট থেকে স্বর্ন বিক্রির ১ লাখ ৭৮ হাজার টাকা, সাগরের নিকট থেকে ৩১ ভরি ১১ আনা স্বর্ন, ইউনুস এর নিকট থেকে দেড় ভরি স্বর্ন ও স্বর্ন বিক্রির ৫ লাখ টাকা, হানিফ-এর নিকট থেকে দেড় ভরি স্বর্ন ও স্বর্ন বিক্রির ৭৭ হাজার টাকা এবং জামালের নিকট থেকে ৭৮ ভরি গলানো স্বর্ন উদ্ধার করা হয়েছে। আর বাঁকী স্বর্নও অবিলম্বে উদ্ধার করা হবে।

 

উল্লেখ্য, গত ২ নভেম্বর শুক্রবার বিকালে ঐ চক্র রুমি জুয়েলার্সের পাশের দোকানের তালা ভেঙ্গে প্রবেশ করে সিঁদ কেটে সকল সিসি ক্যামেরা বন্ধ করে দিয়ে রুমি জুয়েলার্সে প্রবেশ করে এই চুরি সংঘটিত করেছে।

 

ঘটনাটি এলাকাসহ সারাদেশে আলোড়ন সৃষ্টি করে। এ ব্যাপারে ৪ নভেম্বর নওগাঁ থানায় রুমি জুয়েলার্সের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে