৫ই এপ্রিল, ২০২০ ইং ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আ.লীগের দুঃসময়ের কান্ডারী পাথরঘাটার এড.গোলাম কবির আর করোনায় বিপর্যস্ত স্পেনে ৭০ বাংলাদেশী আক্রান্ত বালিয়াডাঙ্গীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারে ডাঃ আঃ... বগুড়ায় দুই হাজার ইয়াবাসহ গ্রেফতার ১ বরগুনায় সরকারি নির্দেশনা অমান্য করে ঈদের বাজারের মত...

নওগাঁ সাপাহারে ভুয়া চিকিৎসক আ’টক : ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জ’রিমানা

  সমকালনিউজ২৪

নওগাঁ থেকে ::

নওগাঁর সাপাহারে এক ভুয়া চিকিৎসককে আ’টক করে ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা অর্থদ’ন্ড করা হয়েছে।

বুধবার দুপুরে এ দন্ডাদেশ প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কল্যাণ চৌধুরী। জানা গেছে, উপজেলার নিশ্চিন্তপুর(মাইপুর) গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে ও নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর কর্মচারী আব্দুল করিম (৫০) দীর্ঘদিন যাবৎ এলাকায় পল্লী চিকিৎসকের পরিচয়ে চিকিৎসার নামে ভুক্তভোগীদের নিকট প্রতারণার মাধ্যেমে অর্থ আত্মসাৎ করে আসছিলো।

এই সংবাদের ভিত্তিতে তাকে আ’টক করে স্থানীয় প্রশাসন।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কল্যাণ চৌধুরীর কার্যালয়ে গঠিত ভ্রাম্যমান আদালতে কথিত ওই চিকিৎসকের ৫০ হাজার টাকা জ’রিমানা ও ৩০০ টাকার নন জুডিশিয়াল স্ট্যাম্পে এমন কাজ আর কোন দিন করবেনা মর্মে মুছলেকা নেওয়া হয়।

উল্লেখ্য যে, এর পূর্বেও বিভিন্ন জায়গায় কথিত ওই চিকিৎক আব্দুল করিম কবিরাজী চিকিৎসা করতে গিয়ে ধরা খায় এবং স্থানীয় ভাবে সে সব বিষয়ে মিমংসা করা হয় বলে জানিয়েছেন এলাকাবাসী।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে