৭ই এপ্রিল, ২০২০ ইং ২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
করোনাভাইরাসে বার্সেলোনায় প্রথম বাংলাদেশীর মৃত্যু কোটচাঁদপুরে করোনা প্রতিরোধে নির্বাহী ম্যাজিস্ট্রেটের... করোনা ভাইরাস রোধকল্পে নির্দেশনা না মানায় ৫৩ জনকে... রাঙ্গাবালীর মানচিত্রে মৌডুবী নামে যুক্ত হলো একটি নতুন... বরগুনায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য ও হোম কোয়ারেন্টাইন না...

নগরীতে ১ লক্ষ ৩৫ হাজার টাকার জাল নোট সহ তিনজন গ্রেপ্তার

 জে.জাহেদ, চট্টগ্রাম ব্যুরো: সমকালনিউজ২৪

কোতোয়ালী থানাধীন নতুন ষ্টেশন বাহির গেইট (২ নং গেইট)এর মুখে অভিযান চালিয়ে একলক্ষ পয়ত্রিশ হাজার টাকার জাল নোট সহ দুইজনকে আটক করেছে থানা পুলিশ ।

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত ১টার সময় তাদের আটক করা হয় বলে জানান কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহসিন।

আটক দুইজন হলেন- ০১) স্বপ্না বেগম প্রকাশ তানিয়া (৩০) স্বামী-মনির হোসেন প্রকাশ জাবেদ, পিতা-মজিবুর রহমান, গ্রাম-ডেবাচাইল সরকার বাড়ী, পোঃ পরদাবাদ,নতুনপুর ইউপি, থানা-নবীনগর, জেলা-ব্রাম্মনবাড়ীয়া ০২) মোঃ শামীম (২১), পিতা-মোঃ ইব্্রাহীম, মাতা-দেলোয়ারা বেগম, গ্রাম-হোগলাগান্দি সিকদার বাড়ী, থানা-গজারিয়া, জেলা-মুন্সিগঞ্জ, নানার বাড়ীর ঠিকানা-মিয়াহাটি পাঠান বাড়ী, গালিমপুর ইউপি, ০৭ নং ওয়ার্ড, থানা-নবাবগঞ্জ, জেলা-ঢাকা ৩। মোছা: ফেরদৌসি বেগম (৫২) স্বমী: মৃত কাজী জাগাঙ্গীর গ্রাম পুকুরপাড় কুমিল্লা। ১নং ও ২নং আসামী বর্তমানে মাদাম বিবিরহাট সবুর ভিলা নেভী রোডের উত্তর পার্শ্বে সীতাকুন্ড এলাকায় বসবাস করেন বলে পুলিশ জানায়।

ওসি মুহাম্মদ মহসিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই আব্দুর রব এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে নতুন ষ্টেশন বাহির গেইট এর মুখে দুলালের পান সিগারেটের দোকানের সামনে থেকে জাল টাকা বিক্রয় করার সময় তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে ১৩৫ পিচ এক হাজার টাকার নোট সম ম‚ল্য ১লক্ষ ৩৫ হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়েছে।

পুলিশ সুত্রে জানা যায়, তাদের দুজনের বিরুদ্ধে বি-বাড়ীয়া ও কক্সবাজার সদর থানার একাধিক মামলা রয়েছে ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে