২৭শে জুন, ২০১৯ ইং ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মনোহরগঞ্জে বসত বাড়িতে সশস্ত্র হামলা ভাঙচুর ও লুটপাট বরগুনায় নয়ন বন্ডের দায়ের কোপে রিফাতের মৃত্যু! বগুড়ায় ছিনতাই আক্রমনে আহত ৪ দা দিয়ে কুপিয়ে যাচ্ছিল দুই সন্ত্রাসী, যার ভিডিও... বরগুনা সদর উপজেলার গৌরিচন্না ইউপির উন্মুক্ত বাজেট...

নগ্ন হয়ে বিমানে ওঠার চেষ্টা যুবকের, অতপর… (ভিডিওসহ)

 আন্তর্জাতিক ডেস্কঃ সমকাল নিউজ ২৪
নগ্ন হয়ে বিমানে ওঠার চেষ্টা যুবকের, অতপর...

বিমানের যাত্রীদের কিছু অবাক করা কীর্তিকলাপ আজকাল উঠে আসছে খবরের শিরোনামে। যে কারণে অনেক সময় বাকি যাত্রীদের সমস্যাতেও পড়তে হয়। কিন্তু এবার যে ঘটনা ঘটল তা বিরল। সম্পূর্ণ নগ্ন হয়ে বিমানে ওঠার চেষ্টা করলেন এক যাত্রী! এই গোটা ঘটনা ক্যামেরাবন্দী হয়। যা পরে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

রাশিয়ার ডোমোডেডোভো বিমানবন্দরে বোর্ডিংয়ের লম্বা লাইনে এসে দাঁড়ান এক নগ্ন ব্যক্তি। গায়ে সুতাটুকু নেই। তার সহযাত্রীরা রীতিমতো বিব্রত হয়ে পড়েন। নগ্ন ওই ব্যক্তির চোখ-মুখ দেখে ভদ্রলোকই মনে হচ্ছে। পাগলামির কোনও লক্ষণও নেই। তাহলে? সভ্য সমাজের মাঝে বিমানে কেন নগ্ন হয়ে উঠতে চান তিনি?

ইয়াকুটস্কের এই বাসিন্দা নগ্ন হয়ে বিমানে ওঠার ব্যাখ্যা দিয়ে বলেন, গায়ে পোশাক না থাকলে আকাশ পথে তিনি বেশি আরামদায়ক অনুভব করবেন। ঠিক যেমন পাখি ওড়ে, তেমনই হাওয়ায় ভেসে থাকতে সুবিধা হবে তার। এক কথায় গায়ে কিছু না থাকলে কম অ্যারোডাইনামিক মনে হবে নিজেকে!

কিন্তু সব ইচ্ছে তো আর পূরণ হয় না। বিমানে ওঠার আগে জেট ব্রিজে তাকে আটকে দেন নিরাপত্তারক্ষীরা। জানিয়ে দেওয়া হয়, এমন অবস্থায় কোনওভাবেই তাকে বিমানে উঠনে দেওয়া হবে না। পরে বিমানবন্দরের পুলিশ এসে তাকে আটক করে। তখনই চিৎকার করে ওই যাত্রী বলতে থাকেন, বিনা পোশাকে তিনি অনেক স্বতঃস্ফূর্তভাবে উড়তে পারবেন। পোশাক তার শরীরকে আটকে রাখে। আর এই গোটা ঘটনা ক্যামেরাবন্দী হয়। যা পরে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

ইয়াকুটস্কের বাসিন্দা মদ্যপ অবস্থাতেও ছিলেন না বলে জানায় বন্দর কর্তৃপক্ষ। তাকে আটক করে প্রথমে বিমানবন্দরের মেডিকেল রুম ও পরে হাসপাতালে পাঠানো হয় ওই ব্যক্তিকে। তবে তার এই কীর্তি দেখে অবাক বিমানবন্দরের বাকি যাত্রীরা।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
আন্তর্জাতিক বিভাগের আলোচিত
ওপরে