২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
গাড়ি থেকে নেমে কৃষকের ধান কাটতে মাঠে নেমে গেলেন... রাজারহাটে নন এমপিও শিক্ষাপ্রতিষ্ঠানগুলো ক্রমশ বিলীন... আইসিসির দেওয়া ‘বিশেষ সুযোগ’ নিচ্ছে না বাংলাদেশ! হানিমুন থেকে ফিরেই শ্রাবন্তীর স্বামীর মাথায় হাত ! বহিষ্কার হয়ে আত্মহত্যার চেষ্টা সেই ছাত্রলীগ নেত্রীর

 নতুন প্রেমে পড়েছেন মিথিলা।

 অনলাইন ডেস্ক। সমকাল নিউজ ২৪

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী, সংগীত শিল্পী মিথিলা ভালোবেসে ঘর বেঁধেছিলেন আরেক অভিনেতা-গায়ক তাহসানের সঙ্গে। কিন্তু দীর্ঘ ১১ বছর সংসার করার পর আলাদা হয়ে যান তারা। এরপর তারা কেউ আর নতুন করে ঘর বাঁধেননি। কিন্তু মিথিলা নাকি এরই মধ্যে নতুন প্রেমে মজেছেন।

শুধু তাই নয়, মিথিলা বলছেন- ‘আমাকে দোষ দিও না, দিনদাহাড়ে চাপলো ঘাড়ে, আস্ত প্রেমের ভূত, লক্ষ্মীসোনা প্লীজ খুঁজো না, আমার কোনো খুঁত, তোমার মতই একটা ম্যাজিক, ঘটবে বলে ব্যস্ত খুব, তোমার মতোই একটা পুকুর, চোখ বুঁঝেছে আমার ডুব, আর বলে-কয়ে কোনো লাভ নেই, আমি পড়ে গেছি তোমার প্রেমেই’। তাহলে এখন প্রশ্ন- এই কথাগুলোর মাধ্যমে কাকে ইঙ্গিত করছেন মিথিলা? বা কার প্রেমে পড়েছেন তিনি ? ছেলেটাই বা কে?

পাঠক আর একটু সহজ করেই তাহলে বলছি- মিথিলার এই কথাগুলো একটি গানের দৃশ্যে বলেছেন। গানের শিরোনাম ‘আমাকে দোষ দিও না’। গানটিতে কণ্ঠ দিয়েছেন এ সময়ের কণ্ঠশিল্পী সিঁথি সাহা। এর কথা লিখেছেন কলকাতার প্রসেনজিৎ মুখার্জি। সুর ও সংগীতায়ােজন করেছেন ইন্দ্রদীপ দাশ গুপ্ত।

এ গানের ভিডিওতে এই কথাগুলো বলেছেন মিথিলা। শুধু তাই নয় মাইক্রোফোনের সামনে দাঁড়িয়ে পুরো ব্যান্ড সেটাপ নিয়ে হেলে-দুলে কণ্ঠ মিলিয়েছেন তিনি। এছাড়াও এতে রাহাত রহমানের সঙ্গেও মিথিলার রসায়ন দেখা গেছে।

এই গানটি ব্যবহার করা হয়েছে ফরহাদ আহমেদ পরিচালিত ‘অবশেষে ভালোবেসে’ শিরোনামের একটি ওয়েব ফিল্মে। ওয়েব ফিল্মটিতে অভিনয়ের সুবাদেই গানটির দৃশ্যে দেখা মিলেছে মিথিলার। গানটি গানচিল এর ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

এ ওয়েব ফিল্মটি রোববার অনলাইন প্লাটফর্ম বায়োস্কোপ লাইভে প্রকাশ করা হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে