১৯শে এপ্রিল, ২০১৯ ইং ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিএনপি নেতা শাহীন হত্যাকান্ডে গ্রেফতার ২ বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ খালেদা জিয়ার লন্ডনযাত্রা, কিছুই জানে না বিএনপি ২ লাখ টাকা পুরস্কার ঘোষণা সেফুদাকে ধরিয়ে দিতে সুন্দরবনে ৯ ফুট লম্বা অজগর অবমুক্ত

নতুন মন্ত্রিসভায় ঠাঁই পেলেন ৪ টিভি মালিক!

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪

শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ টানা তৃতীয় মেয়াদে যে সরকার গঠন করতে যাচ্ছে তাতে ঠাঁই পেয়েছেন ৪ টিভি মালিক। ৪৬ সদস্যের এ মন্ত্রিসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া ২৪ মন্ত্রী, ১৯ প্রতিমন্ত্রী ও ৩ জন উপমন্ত্রী থাকছেন।

 

রোববার (০৬ জানুয়ারি) সচিবালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে মন্ত্রিপরিষদ সচিব মো. শফিউল আলম এ তথ্য জানান।

 

মন্ত্রিপরিষদে ঠাঁই পাওয়া দুই মন্ত্রী, দুই প্রতিমন্ত্রী এবং এক উপ-মন্ত্রী সরাসরি গণমাধ্যমের সঙ্গে জড়িত।

 

নতুন মন্ত্রিসভায় বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের দায়িত্ব পেয়েছেন গোলাম দস্তগীর গাজী। তিনি নারায়ণগঞ্জ-১ আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত হন। এ ব্যবসায়ী সংসদ সদস্য গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেডর (জিটিভি) মালিক।

 

শিল্প প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়া কামাল আহমেদ মজুমদারের মালিকানায় রয়েছে মোহনা টেলিভিশন। তিনি ঢাকা-১৫ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

 

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়া মো. শাহরিয়ার আলমের মালিকানায় রয়েছে দুরন্ত টেলিভিশন। তিনি রাজশাহী-৬ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

 

এ ছাড়া শিক্ষা মন্ত্রণালয়ের উপমন্ত্রীর দায়িত্ব পাওয়া মহিবুল হাসান চৌধুরীর (নওফেল) মালিকায় রয়েছে বিজয় টেলিভিশন। তিনি চট্টগ্রাম-৯ আসন থেকে নির্বাচিত হয়েছেন।

 

বঙ্গভবনে সোমবার (৭ জানুয়ারি) বিকেলে নতুন মন্ত্রীদের শপথগ্রহণ অনুষ্ঠিত হবে। এরপর থেকেই তারা দায়িত্ব পালন শুরু করবেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে