১লা জুন, ২০২০ ইং ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মতলবের কৃতি সন্তান পাপ্পু করোনায় আক্রান্ত রোগমুক্তি... চাঁদপুরে ৯৯৯ এ ফোন পেয়ে কর্মহীন ব্যক্তির ঘরে খাবার... গলায় ভর দিয়ে লিখেই এসএসসি পাশ করেছে শফিক এমপি শাহে আলমের পুত্র’র  “বাঁচার লড়াই” সংগঠন থেকে... চিলমারী ব্রহ্মপুত্র নদ থেকে নিখোঁজের তিনদিন পর শিশুর...

নন্দীগ্রামে সেনাবাহিনীর দুই সপ্তাহব্যাপী ফ্রি চিকিৎসা প্রদান

 সুমন কুমার নিতাই, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: সমকালনিউজ২৪

বগুড়ার নন্দীগ্রামে বাংলাদেশ সেনা বাহিনীর ১১ পদাতিক ডিভিশনের সার্বিক তত্ত্বাবধায়নে বগুড়া এরিয়ার আর্মি মেডিকেল কোর ইউনিট ২১ ফিল্ড এ্যাম্বুলেন্স এর আয়োজনে দুই সপ্তাহব্যাপী জনসাধারণের জন্য ফ্রি চিকিৎসা সেবা দেয়া হয়েছে।

 

জানা যায়, উপজেলার ৩নং ভাটরা ইউনিয়নের ভাটরা গ্রামে ২৬ নভেম্বর থেকে বাংলাদেশ সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশন জি ও সি মেজর: জেনারেল সাইফুল আলম চৌধুরীর নির্দেশে অধিনায়ক লেঃ কর্নেল জাহেদুর রহমানের নেতৃত্ব বগুড়া এরিয়ার আর্মি মেডিকেল কোর ইউনিট ২১ ফিল্ড এ্যাম্বুলেন্স এর আয়োজনে মোবাইল ফিল্ড হাসপাতালে দুই সপ্তাহব্যাপী জনসাধারণের জন্য ফ্রি চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়।

 

উক্ত মোবাইল ফিল্ড হাসপাতালে সাধারন জনগন ও হতো দরিদ্রদের বিনামূ্ল্েয বিভিন্ন রোগের চিকিৎসা সহ অপারেশান, ই সি জি, এক্সরে, প্যাথলোজি, আরও অনেক প্রকার রোগের পরিক্ষা নিরিক্ষা সহ ঔষুধ সরবরাহ করেন সেনাবাহিনীর ডাক্তারগণ। এখানে বিভিন্ন গ্রাম থেকে প্রতিদিন প্রায় ২০০০-২৫০০ রোগী এই চিকিৎসা সেবা নিতে আসেন।

 

চিকিৎসা নিতে আসা রোগিরা জানান, রোগীর প্রভাব বেশি হওয়ার কারন নন্দীগ্রাম উপজেলা হেলথ কমপ্লেক্স এখান থেকে দশ- পনেরো কি.মি দুরে হওয়ায় এলাকার জনগন চিকিৎসা সেবা থেকে দুরে থাকতো। এই চিকিৎসা সেবা পেয়ে এলাকার লোকজন বাংলাদেশ সেনাবাহিনীর দ্বারা অনেক উপকৃত হয়েছেন । আমরা সত্যিই গর্বিত সেনাবাহিনীর চিকিৎসা সেবা পেয়ে। এছাড়া স্থানীয় ইউপি চেয়্যারম্যান ও ইউপি সদস্যসহ সকল শ্রেণির মানুষ বাংলাদেশ সেনাবাহিনীকে ধন্যবাদ জানিয়েছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে