৫ই জুন, ২০২০ ইং ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

নবীগঞ্জে করোনা ভাইসরাস রোধে প্রশাসন ও সেনাবাহিনীর টহল জোরদার

  সমকালনিউজ২৪

মোঃ হাসান চৌধুরী নবীগঞ্জ প্রতিনিধিঃ

নবীগঞ্জে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতা সৃষ্টিতে ও সামাজিক দূরত্ব নিশ্চত করতে নবীগঞ্জ উপজেলা প্রশাসন এবং সেনাবাহিনীর সমন্বয়ে অভিযান এলাকার বিভিন্ন বাজার এই কাযক্রম অব্যাহত রয়েছে।

বুধবার দিনব্যাপী নবীগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা বিশ্বজিত কুমার পালের নেতৃত্বে রাত-দিন উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়।

এতে সেনাবাহিনীর ক্যাপ্টেন আ.স.ম শিহাবুজ্জামান শিহাব, এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি দল টহল দেয় এবং মাইকিং করে জনগণকে বাড়িতে নিরাপদে থাকার ও অপরকে নিরাপদে রাখার পরামর্শ দেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, প্রশাসন কর্তৃক সব দোকানপাট বন্ধ ঘোষনার পর নবীগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামের অধিকাংশ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। সব মিলিয়ে পুরো এলাকায় নিরব।

বুধবার নবীগঞ্জ শহর,বাংলা বাজার, আউশকান্দি বাজারসহ বিভিন্ন এলাকায় অভিযান চালায় উপজেলা প্রশাসন ও সেনাবাহিনী।

এ সময় নবীগঞ্জ বাজারের বিভিন্ন এলাকার সরকারী নিদের্শ অমান্য করায় রাত-দিন মোবাইল কোর্ট পরিচালনা করে আউশকান্দি বাজারে ২ টি দোকানে মোট ২২ হাজার ৬ শত টাকা জরিমানা করা হয়।

এ সময় নবীগঞ্জ উপজেলার নিবার্হী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল বলেন, সরকারি আইন অমান্য করে দোকান পাট খোলা রাখা যাবে না। সরকারি আইন অমান্য কারীদের বিরুদ্ধে আইনানুক ব্যাবস্থা গ্রহন করা হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সুনামগঞ্জ বিভাগের সর্বশেষ
সুনামগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে