১লা জুন, ২০২০ ইং ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
গলায় ভর দিয়ে লিখেই এসএসসি পাশ করেছে শফিক এমপি শাহে আলমের পুত্র’র  “বাঁচার লড়াই” সংগঠন থেকে... চিলমারী ব্রহ্মপুত্র নদ থেকে নিখোঁজের তিনদিন পর শিশুর... গাজীপুর পুষ্পদাম রিসোর্ট থেকে অসামাজিক কাজে লিপ্ত... কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃ’ত্যু

নবীগঞ্জে যাত্রীবাহী বাস খাদে আহত ৩০

  সমকালনিউজ২৪

মোঃহাসান চৌধুরী, নবীগঞ্জ থেকেঃ

নবীগঞ্জে যাত্রীবাহী বাস খাঁদে পড়ে ৩০ জন লোক গুরুত্বর আহত হয়েছেন। আহতদের উ’দ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। আশংকাজনক অবস্থায় দু’জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে শুক্রবার ৮ নভেম্বর বিকেলে নবীগঞ্জ উপজেলার কাজির বাজার নামক স্থানে।

প্রত্যক্ষদর্শী ও আহত সুত্রে জানা যায়, দুর্ঘটনায় কবলিত বাসটি নবীগঞ্জ শহর থেকে মার্কুলী নামকস্থানে যাওয়ার পথিমধ্যে কাজির বাজার নামক স্থানে পৌছামাত্র রাস্তার বেহাল অবস্থা ও বৃষ্টিজনিত কারনে রাস্তাটি কাঁদামাক্ত হয়ে গেলে বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাসটি নিয়ে খাঁদে পড়ে যান।

এ সময় বাসের যাত্রী শিশু মহিলা ও বৃদ্ধসহ প্রায় ৩০ জন লোক গুরুত্বর আহত হন। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় রেজিয়া বেগম (৪৫) ও এংরেজ মিয়া (৩২) কে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

অন্যদের মধ্যে গোলজার মিয়া (২৮), শাহ মাহমুদ (২৫), পুষ্প রাণী দাশ (৪০), প্রিয়াংকা দাশ (১৭), পুজা দাশ (১০), জেনি দাশ (১২), প্রীতি ভূষণ দাশ (৬০), তুলনা বাণী দাশ (৩৫), বিরেশ বসনব (৩০), চন্দ্র শাহা (৫০), হাওয়ারুন বেগম (৫০), সাবিহা (৪০),ইয়াদ আলী (৪৫), তুলামিত (৪০), প্রমানন্দ দাশ (৩৫) ও ওমর দাশ (৪০) কে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। অপর আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।

মিনি বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সুমন দুর্ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আহতদরে উ’দ্ধার করে হাসপাতালে নিয়ে মালিক সমিতির পক্ষ থেকে প্রাথমিক চিকিৎসা প্রদান করি।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
হবিগঞ্জ বিভাগের সর্বশেষ
হবিগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে