৩০শে মে, ২০২০ ইং ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বানারীপাড়ায় নদী ভাঙনের শিকার সেই ১২টি পরিবারের পাশে... দুর্গাপুরে বিনামুল্যে চিকিৎসাসেবা শুরু রাজাপুরে মা’দক ব্যবসায়ীরা পুলিশকে কুপিয়ে জখম!... পার্বতীপুরে কিশোরীকে অ’পহরনের দায়ে কা’রাগারে যুবক চাঁদপুরে করোনা উপসর্গে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন...

নরসিংদীতে মোটরসাইকেল আরোহী পুলিশের এসআই ট্রাকচাপায় নিহত

 স্বপন খান, নরসিংদী/ সমকালনিউজ২৪

নরসিংদীর বাগহাটা রাতুন ট্রেক্সটাইলের সামনে গরুবোঝাই ট্রাকচাপায় মোস্তাফিজুর রহমান নামে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে কর্মস্থল ঢাকা থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে ঢাকা-সিলেট মহাসড়কের বাগহাটা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে, নিহত মোস্তাফিজুর রহমান শিবপুর উপজেলার মুনসেফেরচর গ্রামের বজলুর রহমানের ছেলে।

তিনি ঢাকায় পুলিশের স্পেশাল ব্রাঞ্চে (এসবি) কর্মরত ছিলেন।পুলিশ জানায়, নিহত মোস্তাফিজ মোটরসাইকেল যোগে ঢাকা থেকে নরসিংদী নিজ বাড়ি শিবপুরের মুনসেফেরচর গ্রামে আসছিলেন। মোটরসাইকেলটি ঢাকা-সিলেট মহাসড়কের বাগহাটা রাতুন ট্রেক্সটাইলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা গরুবোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মোস্তাফিজ গুরুতর আহত হন।

পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।নিহতের চাচা শ্বশুর মেহেদী হাসান ফারুক বলেন, গত দেড় বছর আগে মোস্তাফিজুরের সঙ্গে তার ভাতিজি বর্ষার বিয়ে হয়। সে ৭ মাসের গর্ভবতী। এর মধ্যে দুর্ঘটনায় মোস্তাফিজুরে প্রাণ গেল।

নরসিংদী সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, ঘাতক ট্রাক ও ট্রাকচালককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য পুলিশ সদস্য মোস্তাফিজুরের মরদেহ সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে