২৫শে মে, ২০১৯ ইং ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মার্ক ওয়াহর চোখে বিশ্বকাপের সেরা তিন ব্যাটসম্যান মধ্যপ্রাচ্যে আরো সেনা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র জাতীয় কবি কাজী নজরুলের জন্মজয়ন্তী আজ চারঘাট উপজেলা আওয়ামীলীগের দোয়া ও ইফতার মাহফিল বামনায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নরসিংদীর গ্রাম সালিশের উপস্থিতিতে কুপিয়ে যুবককে হত্যা

 স্বপন খান,নরসিংদী জেলা প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

নরসিংদীর আজ ঘোড়াদিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে এক যুবককে গ্রাম সালিশেল সম্মুখে এলোপাতারী ভাবে কুপাতে থাকে।এক পর্যায়ে গ্রাম সালিশে থাকা লোকজনের ভিতরে আতঙ্ক বিরাজ করলে যে যার যার ভাবে ছুটাছুটি করতে থাকে।

ঘটনাস্থলে দেশীয় ধারলো অস্ত্র দিয়ে মহসিন মিয়া (৩৫) নামে এক যুবককে কুপিয়ে আহত করে। আহত অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘোড়াদিয়া এলাকার হাসিম সহ এলাকার লোকজন গণমাধ্যমকর্মীদের বলেন, আমরা সমাধানের লক্ষে গ্রাম সালিশের ব্যবস্থা করি। কিন্তু এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি সহ উত্তেজনা বিরাজ করলে এই ঘটনাটি ঘটে। ঘটনার প্রেক্ষিতে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

আজ বুধবার দুপুরে শহরের ঘোড়াদিয়া সোনাতলা এলাকায় এ ঘটনাটি ঘটে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহরিয়ার আলম এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত মহসিন একই এলাকার আব্দুল হান্নানের ছেলে ও একটি হত্যা মামলার আসামি।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নিহত মহসিনের বিরুদ্ধে ২ বছর আগে প্রতিপক্ষ কাজী আলতাফকে হত্যার অভিযোগ ওঠে। এ হত্যার ঘটনায় দায়ের করা মামলায় দুই মাস আগে জামিনে মুক্ত হয় মহসিন। আলতাফ হত্যাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজনের সঙ্গে বিরোধ চলছিল মহসিনের।

পরে বুধবার দুপুরে আলতাফ হত্যা মামলার আসামি মহসিন স্থানীয় একটি সালিশ বৈঠকে উপস্থিত হলে আলতাফ কাজীর ছেলেরাসহ প্রতিপক্ষের লোকজন তাকে ধাওয়া করে। একপর্যায়ে স্থানীয় একটি সড়কের ওপর তাকে প্রকাশ্যে কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়।

খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ হত্যার ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে