২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

নরসিংদীর পলাশে ১২বছরের স্কুল ছাএী অপহরনের ৪দিন পর উদ্ধার করেছে পুলিশ

 স্বপন খান / নরসিংদী ,প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

নরসিংদী জেলার পলাশ উপজেলার চরসিন্দুর ইউনিয়নের আলীনগর গ্রামের মাহাবুব শেখের মেয়ে স্কুলে যাওয়ার পথে ৪ই ফেব্রুয়ারি সকাল ১০টায় একি গ্রামের ছাউ মিয়ার ছেলে আশিক(২০) জোরর্পুবক মুখ বেধে অপহরন করে নিয়ে যায়।

এ বিষয়ে পলাশ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়,নং-০৫ তাং ০৬-০২-১৯,পরে পলাশ থানার এস,আই মীর সোহেল রানা সঈীয় র্ফোস সহ ৮ই ফেব্রুয়ারি ঢাকার কাঠালবাগান ৪তলা বাসা থেকে রাত ৮টায় ছাএীকে উদ্ধার করে,পরে তার ডাক্তারী পরিক্ষা ও বয়স নির্ধারন করার জন্য নরসিংদী সিভিল র্সাজন কার্যালয়ে পাঠায়,ছাএী স্থানীয় একটী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেনীর ছাএী।

তার মা জানায় আমার মেয়ে স্কুলে আসা-যাবার পথে আশিক তাকে বিরক্ত করত ও হুমকি দিত, স্কুলে বিচার দেবার পরেও শিক্ষক কোন ব্যবস্থা নেয়নি,বিষয়টী স্থানীয় চরসিন্দুর বাজার কমিটির সভাপতি আলহাজ্ব কচি ও আশিকের ভাই নুরুজ্জামান ,রুপম,ইউপি সদস্য মোমেন সহ কয়েকজন মাতাব্বর মামলা তুলে নেবার জন্য ছাএীর মা-বাবাকে হুমকি প্রদান করে।

এ ব্যাপারে পলাশ থানার (ওসি) মকবুল মোল্লা ঘঠনার সত্যতা স্বীকার করে তিনি বলেন মামলা র্রেকড করা হয়েছে ছাএীকে পুলিশ উদ্ধার করেছে আসামী আশিক পলাতক রয়েছে তাকে গ্রেফতার করার চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে