৭ই ডিসেম্বর, ২০১৯ ইং ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চিলমারী ভাসমান তেল ডিপোটি পুটিমারী এলাকায়... বরগুনা রেড ক্রিসেন্ট সোসাইটির নির্বাাচনে সহ-সভাপতি... সিলেট জেলা আ.লীগের সভাপতি লুৎফুর, সম্পাদক নাসির বাড়াবাড়ির একটা সীমা আছে : প্রধান বিচারপতি গণমাধ্যম কর্মি শংকর দত্তের বাবার মৃ’ত্যুতে এমপি...

নরসিংদীর রায়পুরায় বাকী উন্নয়নমূলক কাজ করার দায়িত্ব আমার শিল্পমন্ত্রী নুরুল হুমায়ন মজিদ

 স্বপন খান, নরসিংদী, সমকালনিউজ২৪

নরসিংদী জেলার রায়পুরা উপজেলাকে এখন আর দুর্গম অঞ্চল বলা যায় না আমার মামা রায়পুরার এমপি রাজু নেতৃত্বে এখানকার এ উপজেলায় ব্যাপক উন্নয়ন মূলক কাজ হয়েছে আমার মামা যে সকল উন্নয়ন কাজ করেছেন, তারপরও যদি কিছু এলাকায় উন্নয়ন কাজ বাকী থাকে সে কাজ আমি করে দেব, ইনশাল্লাহ। রায়পুরার বাকী উন্নয়ন করা আমার দায়িত্ব।

১৩ জুলাই শনিরার বিকালে উপজেলা আওয়ামীলীগের কর্তৃক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নরসিংদী-৪ মনোহরদী-বেলাব আসনের এমপি ও শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এসব কথা বলেন,

তিনি আরও বলেন, আজ রায়পুরায় আমি সংবর্ধনা নিতে আসিনি, আমার মামা এমপি রাজু কে সংবর্ধনা দিতে এসেছি, আমরা নরসিংদীতে প্রতিটি উপজেলায় আওয়ামীলীগের ঐক্যবদ্ধ দল গড়ে তুলবো।

শিল্পমন্ত্রী বলেন, কৃষি, শিল্প, শিক্ষা উন্নয়ন ও সভ্যতায় বাংলাদেশের মাঝে আমাদের নরসিংদী জেলা এগিয়ে রয়েছে সারা বাংলাদেশে একটি সমৃদ্ধশালী জেলা হিসাবে উপজেলার শ্রীরামপুরে রাজি উদ্দিন আহমেদ অডিটরিয়ামে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে শিল্পমন্ত্রীকে সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফজাল হোসাইন, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকেন নরসিংদী-৫ রায়পুরা এমপি রাজি উদ্দিন আহম্মেদ রাজু, জেলা আওয়ামী লীগের সভাপতি ও নরসিংদী- ১ সদর আসনের এমপি নজরুল ইসলাম হিরু, নরসিংদী-২ পলাশ আসনের আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নরসিংদী-৩ আসনের জহিরুল হক ভূঁইয়া মোহন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মতিন ভূঁইয়া, নরসিংদী- ৩ শিবপুর আসনের সাবেক জনপ্রিয় এমপি আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা প্রমুখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে