১৭ই ফেব্রুয়ারি, ২০২০ ইং ৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধ’র্ষণের ঘটনায় স্বামী... রাষ্ট্রচিন্তা পরিবর্তনের প্রত্যয়ে লিটন তালুকদারের... তালতলীতে সরকারী কলেজ শিক্ষককে কুপিয়ে আহত; প্রতিবাদে... সাপাহার সীমান্তে অপরাধ নির্মূলে বিজিবি বিএসএফ’র... চিলমারীতে যত্ন প্রকল্পের অর্থ বিতরন

নরসিংদীর শিবপুরে গৃহবধুর রহস্যজনক আত্নহত্যা

 স্বপন খান,নরসিংদী সমকালনিউজ২৪

নরসিংদী জেলার শিবপুর উপজেলার চক্রধা ইউনিয়নের আশরাফপুর গ্রামের আইনুদ্দিন এর মেয়ে তাহমিনা আক্তার বিনা(২৪) ১৮ই র্মাচ সন্ধ্যা ৭টার দিকে ঘরের আড়ার সাথে উড়না পেচিয়ে আত্নহত্যা করেছে,পরে শিবপুর মডেল থানাকে অব্যাহত করলে এস,আই রফিক সঈীয় ফোর্স সহ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

তাহমিনা সিংগাপুর প্রবাসী গাজীপুর জেলার কাপাসিয়া গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী।

২০১০ সালে তাদের বিবাহ হয়,সে ২ সন্তানের জননী,বড় ছেলে আমির হামজা(৮),মেয়ে আয়সা সিদ্দিকি(৬),স্বামীর বাড়িতে থাকলেও ১বছর আগে বাবার বাড়ি আশরাফপুরে চলে আসে।

স্বামী বিদেশ পাড়ি জমালেও তাহমিনার দেখাশোনা করেন ।

এলাকাবাসী সূত্রে জানা যায়,তাহমিনা স্বামী বিদেশ থাকাকালিন গভবর্তী হয়ে পড়ে, এ নিয়ে এলাকা ও পারিবারিক গুন্জন সৃষ্টী হলে লোক লজ্জায় আত্নহত্যা করেছে বলে মনে করেন এলাকাবাসী।

গনমাধ্যমের কর্মীরা জানতে গেলে চাচাত ভাই সফর আলীর ছেলে মাসুদ ও তাহমিনার বড় বোন কনা আক্তার ও তার শাশুড়ি ফৈরদোসী ঘঠনা ধামাচাপা দেয়ার জন্য গনমাধ্যমের কর্মীদের সাথে উওেজিত হয়ে বাড়িতে ঢুকতে দেয়নি।

এলাকাবাসী রহস্যজনক আত্নহত্যার তদন্ত করে অপরাধীকে আইনের আওতায় আনার দাবী জানান,পরে শিবপুর মডেল থানায় একটী অপমৃত্যুর মামলা রুজু হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে