৭ই ডিসেম্বর, ২০১৯ ইং ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চিলমারী ভাসমান তেল ডিপোটি পুটিমারী এলাকায়... বরগুনা রেড ক্রিসেন্ট সোসাইটির নির্বাাচনে সহ-সভাপতি... সিলেট জেলা আ.লীগের সভাপতি লুৎফুর, সম্পাদক নাসির বাড়াবাড়ির একটা সীমা আছে : প্রধান বিচারপতি গণমাধ্যম কর্মি শংকর দত্তের বাবার মৃ’ত্যুতে এমপি...

নরসিংদীর শিবপুরে মশক নিধন কার্যক্রমেরর উদ্বোধন করেন উপজেল আওয়ামীলীগ সভাপতি ও চেয়ারম্যান

 স্বপন খানঃ সমকালনিউজ২৪

নিজ আঙিনা পরিষ্কার রাখি সবাই মিলে সুস্থ থাকি এই স্লোগানকে সামনে রেখে চলমান মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ উপলক্ষে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানের শুভ উদ্বোধন করেন শিবপুর উপজেলা চেয়ারম্যান ও শিবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হারুনুর রশিদ খান।

৩ ই আগষ্ট শনিবার সকালে শিবপুর উপজেলা আওয়মীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভুইয়া রাখিল এর সভাপত্বিতে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে হইতে কলেজ গেট, শিবপুর বাসস্ট্যান্ড চত্বরে এই অভিযানের উদ্বোধন করেন।

ডেঙ্গু জ্বরের প্রার্দুভাব বেড়ে যাওয়ায় দেশব্যাপী মশক নিধন সপ্তাহ উপলক্ষে এই অভিযান শুরু হয়। শিবপুর পৌরসভার ঝোঁপ-ঝাপে মশক নিধক ঔষধ ছিটানো হয়। অভিযানে উপজেলার আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতা কর্মীরা অংশ গ্রহন করেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খান বলেন, সারা দেশে ডেঙ্গু জ্বরের প্রার্দুভাব বেড়ে গেছে। এ ডেঙ্গু জ্বরের হাত থেকে রেহাই পেতে হলে আমাদের বাড়ির আঙিনাসহ চারপাশের ডোবা-নালা পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে। যাতে এডিশ মশা বংশবিস্তার করতে না পারে। তিনি আতঙ্কিত না হয়ে ডেঙ্গু মোকাবিলায় সকলকে সতর্ক ও ধৈর্যের পরিচয় দেওয়ার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক খান, নরসিংদী জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইফতেখার উদ্দিন খান নিপুন, জেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি হাসিবুল আলম ভুলু, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফজলে রাব্বি খান, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজ আহম্মেদ সরকার, পৌর আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক আমিনুর রশিদ খান ( তাপস) ছাত্রলীগের আহবায়ক মোশারফ হোসেন ভুইয়া যুগ্ম আহবায়ক রিফাত রাখিল ভুইয়া প্রমুখ,

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে