২৩শে এপ্রিল, ২০১৯ ইং ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সেফুদার বিরুদ্ধে ভিয়েনার আদালতে মামলা শ্রীলঙ্কা হামলার ‘মাস্টার মাইন্ড’ মাওলানা জাহরান... বগুড়ায় মদসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ায় ছিনতাইচক্রের মূল হোতা আটক প্রেম বাড়াতে আসছে ‘ইনজেকশন’

নরসিংদীর শিবপুরে মা-মেয়ে গণধর্ষণের প্রধান আসামী মোখলেছকে গ্রেপ্তার করেছে র‌্যাব

 স্বপন খান,নরসিংদী সমকাল নিউজ ২৪

নরসিংদীর শিবপুরে মা-মেয়েকে গণধর্ষণের ঘটনার আলোচিত মামলার প্রধান আসামী মোখলেছকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

১৮ই র্মাচ সোমবার ভোর ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে একই জেলার মাধবদী পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীনগর এলাকায় র‌্যাব-১১ এর ব্যাটালিয়ান অধিনায়ক (সিও) লেফটেনেন্ট কর্নেল কাজী শামশের উদ্দিন তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।সংবাদ সম্মেলনে তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত মোখলেছ মা-মেয়ে ধর্ষণের ঘটনার মূল হোতা।র‌্যাবের জিজ্ঞাসাবাদে সে এ ঘটনার দায় স্বীকার করেছে। তার বিরুদ্ধে এর আগেও ধর্ষণ এবং অস্ত্র আইনসহ বিভিন্ন অভিযোগে আরো ছয়টি মামলা রয়েছে।ধর্ষণের ঘটনার সাথে জড়িত এই মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

গ্রেপ্তার মোখলেছের স্বীকারোক্তির কথা উল্লেখ করে র‌্যাব-১১ এর সিও লেফটেনেন্ট কর্নেল কাজী শামশের উদ্দিন জানান, গত ১৫ মার্চ সকালে ঢাকা থেকে হবিগঞ্জগামী একটি যাত্রীবাহী বাসে চড়ে মা ও মেয়ে একসঙ্গে বাড়ি ফিরছিলেন। সন্ধ্যায় বাসটি ঢাকা-সিলেট মহাসড়কে নরসিংদী জেলার শিবপুরের সৃষ্টিগড় বাসস্ট্যান্ড এলাকায় বিকল হয়ে যায়।এ সময় ঘটনাস্থলে উপস্থিত স্থানীয় বাসিন্দা মোখলেছ ও তার পাঁচ সহযোগী দেলোয়ার হোসেন, শফিক, বাদল, বাবু এবং আলমগীর মিলে মা ও মেয়েকে অন্য বাসে উঠিয়ে দেয়ার কথা বলে সেখানকার একটি জুট মিলের (প্রাইম জুট মিল) পরিত্যক্ত কক্ষে নিয়ে যায়। পরে মোখলেছের নেতৃত্বে ওই ছয়জন মা ও মেয়েকে পালাক্রমে গণধর্ষণ করে।এ সময় মা-মেয়ের ডাক-চিৎকারে স্থানীয়রা এসে তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এর মধ্যে ধর্ষক মোখলেছ ও তার সহযোগীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ ঘটনায় শিবপুর থানায় মামলা দায়ের হলে পরে পুলিশ দেলোয়ার হোসেন ও শফিককে গ্রেফতার করে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে র‌্যাব সোমবার ভোরে অভিযান চালিয়ে ধর্ষণের ঘটনার প্রধান আসামি মোখলেছকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে