২৪শে জুলাই, ২০১৯ ইং ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দাগনভূঞায় ইয়াকুবপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের... নওগাঁয় বিকাশে প্রতারক চক্রের ফাঁদে পড়ে নিঃস্ব আব্দুল... ছেলেধরা সন্দেহে গণপিটুনি, প্রধান শিক্ষক গ্রেফতার আমতলীতে তিন দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন আত্রাইয়ে ৪ মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালতে কারাদন্ড

নরসিংদীর শিবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ জন

 স্বপন খান,নরসিংদী সমকাল নিউজ ২৪

নরসিংদী ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় সাংবাদিকসহ ৩ জন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের কোন্দারপাড়া ও কামারটেক এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন দৈনিক মাতৃজগত পত্রিকার স্টাফ রিপোর্টার আরিফুল হক সুমন (৩৮), শিবপুরের বাসিন্দা রাসেল আল মামুন (৪০) এবং নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ এলাকার শাহ আলম (৫০)।

পুলিশ জানায়, নিহত আরিফুল হক সুমন ভৈরব থেকে মোটরসাইকেলে করে ঢাকায় যাচ্ছিলেন। মোটরসাইকেলটি ঢাকা-সিলেট মহাসড়কের কোন্দারপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। ওই সময় মোটরসাইকেলটি ছিটকে রাস্তার পাশে গিয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই আরিফুল হক নিহত হন।

এর আগে শিবপুর কামারটেক এলাকায় সিলেটগামী একটি যাত্রীবাহী বাস মহাসড়কে একটি যাত্রীবাহী রিকশাকে চাপা দেয়। এতে রিকশার দুই যাত্রী গুরুতর আহত হন। পরে তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইটাখলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক অর্জুন বিশ্বাস বলেন, ‘দুর্ঘটনার পর পর ঘাতক বাস দুটি পালিয়ে যায়। তবে এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে