৩১শে মে, ২০২০ ইং ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বানারীপাড়ায় নদী ভাঙনের শিকার সেই ১২টি পরিবারের পাশে... দুর্গাপুরে বিনামুল্যে চিকিৎসাসেবা শুরু রাজাপুরে মা’দক ব্যবসায়ীরা পুলিশকে কুপিয়ে জখম!... পার্বতীপুরে কিশোরীকে অ’পহরনের দায়ে কা’রাগারে যুবক চাঁদপুরে করোনা উপসর্গে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন...

নরসিংদীর শিবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ জন

 স্বপন খান,নরসিংদী সমকালনিউজ২৪

নরসিংদী ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় সাংবাদিকসহ ৩ জন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের কোন্দারপাড়া ও কামারটেক এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন দৈনিক মাতৃজগত পত্রিকার স্টাফ রিপোর্টার আরিফুল হক সুমন (৩৮), শিবপুরের বাসিন্দা রাসেল আল মামুন (৪০) এবং নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ এলাকার শাহ আলম (৫০)।

পুলিশ জানায়, নিহত আরিফুল হক সুমন ভৈরব থেকে মোটরসাইকেলে করে ঢাকায় যাচ্ছিলেন। মোটরসাইকেলটি ঢাকা-সিলেট মহাসড়কের কোন্দারপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। ওই সময় মোটরসাইকেলটি ছিটকে রাস্তার পাশে গিয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই আরিফুল হক নিহত হন।

এর আগে শিবপুর কামারটেক এলাকায় সিলেটগামী একটি যাত্রীবাহী বাস মহাসড়কে একটি যাত্রীবাহী রিকশাকে চাপা দেয়। এতে রিকশার দুই যাত্রী গুরুতর আহত হন। পরে তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইটাখলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক অর্জুন বিশ্বাস বলেন, ‘দুর্ঘটনার পর পর ঘাতক বাস দুটি পালিয়ে যায়। তবে এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে