২৬শে মে, ২০১৯ ইং ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সদরঘাট জিম্মি ‘খলিফা বাহিনী’র হাতে কৃষকের ঘরে বিয়ের ১১ বছর পর এক সঙ্গে চার সন্তান বাংলাদেশীদের পদচারণায় জমজমাট কলকাতার ঈদ বাজার! স্বামী সন্তানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের... হঠাৎ কোটিপতি হয়ে যাওয়া এক নেতা

নরসিংদীর ৬টি উপজেলায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মনোনীত।

 স্বপন খান/নরসিংদী প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নরসিংদীর ৬টি উপজেলায় চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ।

রবিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে দলীয় সভানেত্রীর কার্যালয়ে দলের সাংগঠনিক সম্পাদক আব্দুস সোবহান গোলাপ প্রার্থীদের
হাতে মনোনয়নপত্র তুলে দেন।

মনোনয়নপ্রাপ্ত প্রার্থীদের মধ্যে তিনজন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দুইজন সাবেক চেয়ারম্যান, একজন নতুন মুখ। জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও মনোনয়নপ্রাপ্ত প্রার্থীরা এ তথ্য নিশ্চিত করেছেন।

মনোনয়ন প্রাপ্ত এসব প্রার্থীর মধ্যে রয়েছেন, নরসিংদী সদর উপজেলায় সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, চিনিশপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া, পলাশ উপজেলায় বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সৈয়দ জাবেদ হোসেন, শিবপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান হারুনুর রশীদ খান, মনোহরদী উপজেলায় বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলাম খান বীরু, বেলাব উপজেলায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সমশের জামান ভূঁইয়া রিটন ও রায়পুরা উপজেলায় বর্তমান চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী।

নির্বাচন কমিশনের তৃতীয় ধাপের তফসিল অনুযায়ী ২৫ ফেব্রুয়ারি প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। জেলার ৬ উপজেলায় ভোটগ্রহণ হবে ২৪ মার্চ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে