১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড বসতঘর ভস্মিভূত, প্রায় ১০ লক্ষ... বাংলাদেশ সফরে যাচ্ছেন নিউইয়র্কের ৫ জন ষ্টেট সিনেটর ফরাশী ভাষায় নির্মিত তথ্য চিত্র প্রদর্শনী, উদীয়মান... রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও...

নাঙ্গলকোটে তথ্য আপা উঠান বৈঠক অনুষ্ঠিত!

 রতন মজুমদার,নাঙ্গলকোট, সমকালনিউজ২৪

কুমিল্লার নাঙ্গলকোটে তথ্য আপা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলা ক্ষমতায়ন প্রকল্প (২য় পর্যায়) বাস্তবায়নের লক্ষ্যে তথ্য আপা উঠান বৈঠক গতকাল মঙ্গলবার উপজেলার পৌর এলাকার দৌলতপুর গ্রামে অহিদুর রহমানের বাড়িতে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার দাউদ হোসেন চৌধুরী। উপজেলা তথ্য কর্মকর্তা সিফাত জাহানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খাদিজা আক্তার মুক্তা, নাঙ্গলকোট রিপোটার্স ইউনিটির সভাপতি রতন মজুমদার, সাধারণ সম্পাদক বারী উদ্দিন আহমেদ বাবর। এ সময় উপস্থিত ছিলেন, তথ্য সহায়িকা পারভীন আক্তার, পাপিয়া আক্তার, আবদুল্লা আল-নোমান, অফিস সহায়িকা শিরীন আক্তার, মুশফিকা আক্তার কেয়া প্রমুখ।

তথ্য আপা উঠান বৈঠকে ইন্টারনেটের মাধ্যমে তথ্য সেবা প্রদান, প্রাথমিক স্বাস্থ্য সেবা (ব্লাড প্রেসার পরীক্ষা, ওজন ও উচ্চতা পরিমাপ, ডায়াবেটিকস পরীক্ষা) ও বিভিন্ন পরীক্ষার ফলাফল বিনামূল্যে প্রদান, যে কোন চাকুরির আবেদন করে দেয়া, মহিলাদের দিক-নির্দেশনা ও উদ্যোগী হিসেবে গড়ে তোলাসহ ডোর টু ডোর বিভিন্ন সেবা প্রদান বিষয়ে আলোচনা অনুষ্ঠিত হয়। সভায় ৫০জন মহিলা অংশগ্রহণ করেন এবং এদের প্রত্যেককে একশত টাকা ও নাস্তার প্যাকেট বিতরণ করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
কুমিল্লা বিভাগের সর্বশেষ
কুমিল্লা বিভাগের আলোচিত
ওপরে