২৩শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ১১ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি।

 নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

নওগাঁর রাণীনগরে চলমান মাদক বিরোধী অভিযান চালিয়ে ১শত৪৫টি বাংলা মদের বোতলসহ দুইজনকে আটক করেছে রাণীনগর থানা পুলিশ।

 

রাণীনগর থানার পুলিশ পরির্দশক মো: মাবুদুর রহমান জানান, বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে নওগাঁ থেকে রাণীনগর উপজেলার মিরাট ইউপিতে একটি সিএনজি করে কিছু বাংলামদ চালান হচ্ছে।

 

এসময় তিনি ও সঙ্গিয় ফোর্সসহ উপজেলার নয়া হরিশপুর নামক স্থানে সিএনজিটি তল্লাশী করে ১শত৪৫টি বাংলা মদের বোতল উদ্ধার করেন। এসময় মিরাট ইউপির চরকানাই গ্রামের মৃত- আফজাল হোসেনের ছেলে মাদক ব্যবসায়ী আলমগীর হোসেন (৪০) এবং সিএনজি চালক পার-নওগাঁ এলাকার মৃত-শরিফ উদ্দিনের ছেলে তোফাজ্জল হোসেন (৪০) কে আটক করা হয়। তাদের বহনকারী সিএনজি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। আটকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

অপরদিকে রাণীনগর থানার পুলিশ উপ-পরিদর্শক হাফিজুল ইসলাম জানান, বৃহস্পতিবার দুপুরে উপজেলার আবাদ পুকুর এলাকার মহিলা মাদ্রাসা সংলগ্ন স্থানে সন্দেজনক চলাফেরার সময় আদমদীঘি উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত-ইসাহাক আলীর ছেলে মাদক ব্যবসায়ী আলমগীর হোসেন (৩০) কে তল্লাসী করলে তার কাছে ২৫পিচ ইয়াবা পাওয়া যায়। এসময় তাকে ইয়াবাসহ আটক করে থানায় নিয়ে আসা হয়। তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সিদ্দিকুর রহমান বলেন, আমাদের থানা এলাকায় বর্তমান মাদক বিরোধী অভিযান চলছে। তারই ধারাবাহিকতায় উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বাংলা মদ ও ইয়াবাসহ ৩জনকে আটক করা হয়েছে। আটকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে বৃহস্পতিবার বিকেলে আদালতে সোর্পদ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে