১৮ই এপ্রিল, ২০১৯ ইং ৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
খুলনা সার্কিট হাউসে মতবিনিময় সভায় নিমন্ত্রন পেলেন... লাইভে কুরআন ছিড়ে টয়লেটে নিক্ষেপ সেফুদার, ফাঁসি দাবী বরগুনায় মানবিক সহায়তা’১৯ প্রকল্পের শিক্ষণ কর্মশালা... অনগ্রসর শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও খেলার সামগ্রী... নওগাঁয় ১১ উপজেলা চেয়ারম্যান ও ২২ উপজেলা ভাইস...

নাটোরে অটোরিকশা চালককে ছুরিকাঘাতে হত্যা

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪
নাটোরে অটোরিকশা চালককে ছুরিকাঘাতে হত্যা

নাটোরের বড়াইগ্রামে রামুচন্দ্র দাস নামে ইজিবাইকের (অটোরিকশা) এক চালককে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। একইসঙ্গে ইজিবাইক ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে গেছে তারা।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার আহমেদপুর কারবালা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রামুচন্দ্র নাটোর শহরের মল্লিকহাটি এলাকার বাবুল চন্দ্র দাসের ছেলে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস বলেন, ইজিবাইক চালক রামুচন্দ্র রাত সাড়ে ৮টার দিকে অসীম নামে একটি কোম্পানির বিক্রয় প্রতিনিধিকে নিয়ে বনপাড়া থেকে নাটোরের উদ্দেশ্যে রওনা দেন। এসময় তাদের কাছে পণ্য বিক্রির এক থেকে দেড় লাখ টাকা ছিল। এ অবস্থায় ইজিবাইকটি নাটোর-পাবনা মহাসড়কের আহমেদপুর কারবালা মোড়ে এলে একদল দুর্বৃত্ত তাদের পথ রোধ করে। এক পর্যায়ে তাদের কাছে থাকা টাকা ও ইজিবাইক ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে দৃর্বৃত্তরা। এসময় চালক রামুচন্দ্র বাধা দিতে গেলে তাকে ছুরি দিয়ে আঘাত ও শ্বাসরোধে হত্যা করে এবং অসীমকে হাত-পা বেঁধে টাকা ও ইজিবাইকটি নিয়ে দ্রুত পালিয়ে যায় তারা।

‘পরে পথচারীরা রাস্তার ওপর তাদের পড়ে থাকতে দেখে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক রামুচন্দ্রকে মৃত ঘোষণা করেন।’

ওসি বলেন, খবর পেয়ে রামুচন্দ্রের মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে রাখা হয়। আর অসীমকে সঙ্গে নিয়ে অভিযানে নামা হয়েছে। কারা এ ঘটনা ঘটিয়েছে, তা শনাক্ত করার চেষ্টা চলছে। বিভিন্নস্থানে অভিযান চালানো হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নাটোর সদর হাসপাতালের চিকিৎসক ডা. রাসেল বলেন, নিহত ব্যক্তির শরীরে ছুরি দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে এবং গলায় ফাঁসের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে ছুরি দিয়ে আঘাত এবং রশি দিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নাটোর বিভাগের আলোচিত
ওপরে