১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনার ১টি ইউনিয়নে নির্বাচন।চেয়ারম্যান পদে ৩... নাটোরে র‍্যাবের অভিযানে হত্যা ও ধর্ষণ মামলার পলাতক দুই... বরগুনায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামীর যাবজ্জীবন... চাঁদপুরে শিশুপরিবার ও বাক-শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয়ের... বরগুনায় শেখ রাসেলের জন্মদিন উদযাপন

নাটোরে দেশীয় অস্ত্রসহ ৪ ছিনতাইকারী আটক

  সমকালনিউজ২৪

খন্দকার তানজিবুল আহমেদ,নাটোর প্রতিনিধিঃ

নাটোরে দেশীয় অস্ত্রসহ চার ছিনতাইকারী কে আটক করেছে র‌্যাব। বুধবার( ২৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার ত্রিমোহনী মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার ১। লেংগুরিয়া গ্রামের লালন প্রামানিকের ছেলে ” রানা প্রামানিক”,২। সিংগারদহ পূর্বপাড়ার আব্দুল রাজ্জাকের ছেলে “মামুন হোসাইন”, ৩। বনবেলঘরিয়া কারিগরপাড়ার আজগর আলীর ছেলে “খোকন হোসেন” এবং ৪। সিংড়া উপজেলার ছোট চৌগ্রাম এলাকার মৃত নিপেন চন্দ্র সরকারের ছেলে “বিষ্ণু সরকার”।

নাটোর র‌্যাব-৫ সিপিসি -২ ক্যাম্প থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, কোম্পানী কমান্ডার মেজর সানরিয়া চৌধুরীর নেতৃত্বে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

এ সময় সদর উপজেলার ত্রিমোহনী মোড় এলাকা থেকে ছিনতাইয়ের জন্য অপেক্ষমান চারজনকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে দুইটি হাসুয়া, দুইটি চাকু, একটি চায়নিস কুড়াল, দুইটি ক্ষুর, একটি সুইচ গিয়ার চাকু জব্দ করা হয়।

আরও জানান, দীর্ঘদিন ধরেই নির্জন রাস্তার পাশে রাতে অবস্থান নিয়ে ছিনতাই করে আসছিল। আটকদের বিরুদ্ধে নাটোর সদর থানায় মামলা করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নাটোর বিভাগের আলোচিত
ওপরে