২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় পর্যটন শিল্প উন্নয়নে প্রশাসনের পক্ষ থেকে সকল... বগুড়ায় চাঞ্চল্যকর নাঈম হত্যা মামলার প্রধান আসামি... বরগুনায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ৫০ বছর পূর্তি... মির্জাপুরে তরফপুর ইউনিয়নের উন্নয়নে চেয়ারম্যাান পদে... নাটোরে জুয়া খেলার অভিযোগে ৫ জুয়াড়ি আটক

নাটোরে র‍্যাবের অভিযানে হত্যা ও ধর্ষণ মামলার পলাতক দুই আসামী গ্রেপ্তার

  সমকালনিউজ২৪

নাটোর প্রতিনিধিঃ

নাটোরে পৃথক দুইটি অভিযানে হত্যা ও ধর্ষণ মামলার পলাতক দুই আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব।

রোববার (১৭ অক্টোবর) রাত ৮টার দিকে গুরুদাসপুর উপজেলার কাছিকাটা মোড় এলাকায় এবং নাটোর সদরের বড়হরিশপুর এলাকায় পৃথক দুই অভিযানে পলাতক দুই আসামীকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- হত্যা মামলার পলাতক আসামী রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুফপুর পশ্চিমপাড়া এলাকার মৃত মোসলেম প্রামনিক এর ছেলে মাসুদ (৪০) ও ধর্ষণ ও অপহরণ মামলার পলাতক আসামী নাটোরেরর গুরুদাসপুর উপজেলার শ্যামপুর গ্রামের জয়নালের ছেলে রকি আহমেদ (২০)।

র‌্যাব – ৫ সিপিসি ২ নাটোর ক্যাম্প সূত্রে জানা যায়, হত্যা মামলার পলাতক আসামী মাসুদ ভারতীয় তৈরী অবৈধ ফেন্সিডিল কেনাবেচাকে কেন্দ্র করে বিরোধের জেরে গত ৮ অক্টোবরে রাজশাহী জেলার চারঘাট থানাধীন ইউসুফপুর গ্রামের শান্ত আলী (১৮) কে পরিকল্পিতভাবে হত্যা করে কচুক্ষেতের মধ্যে জমে থাকা পানিতে মরদেহ লুকিয়ে রাখে।

ধর্ষণ ও অপহরণ মামলার পলাতক আসামী রকি আহমেদ গত ৮ অক্টোবর দুপুর দেড় টার দিকে ৮ম শ্রেণী পড়ুয়া ১৫ বছরের এক নাবালিকা ভিকটিমকে স্কুল যাওয়ার পথে অপহরণপূর্বক ধর্ষণ করে দীর্ঘদিন পলাতক থাকে এবং পরবর্তীতে এ ঘটনায় ভিকটিমের বাবা বাদি হয়ে গুরুদাসপুর থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা করেন।

এ ঘটনায় আসামীদের নাটোরের গুরুদাসপুর থানা ও রাজশাহী জেলার চারঘাট মডেল থানায় হস্থান্তর করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নাটোর বিভাগের আলোচিত
ওপরে