১৬ই জুলাই, ২০১৯ ইং ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফুলগাজীর সেই বৃদ্ধ উপজেলা চেয়ারম্যান থেকে  ২০কেজী চাউল... মতলব কৃষি ব্যাংকে চুরির ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেন... মায়ের পরকিয়া দেখে ফেলায় শিশুকে জবাই, ৬ মাস পর ইউপি... দুর্গাপুরে বাস ট্রাকের সংঘর্ষে শিক্ষার্থী নিহত ডিবিওয়াইও’র এডুকেশন ট্যুর!

নাতনীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দাদা আটক।

 মোঃ ইলিয়াস আলী / ঠাকুরগাঁও। সমকাল নিউজ ২৪

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া নাতনীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মকসেদ আলী (৩৯) কে আটক করেছে পুলিশ। রবিবার (১০ ফেব্রুয়ারি) রাতে মোকসেদ আলীকে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান ডাঙ্গীবাজার থেকে আটক করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক।

মকসেদ আলী উপজেলার বড়বাড়ি ইউনিয়নের কাশিডাঙ্গা গ্রামের জাহের আলীর ছেলে। তার দুই সন্তান ও স্ত্রী রয়েছেন।

স্কুলছাত্রী বর্তমানে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মহিলা ওয়ার্ডের ১৩নং কেবিনে চিকিৎসাধীন রয়েছে।

মেয়ের দাদী জানায়, প্রতিবেশী হওয়ার কারণে তাকে দাদা বলেই ডাকতো স্কুলছাত্রী। শনিবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যার সময় বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে সম্পর্কের দাদা মকসেদ আলী স্কুলছাত্রীর ঘরে ঢুকে তাকে জোর করে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় স্কুলছাত্রী চিৎকার করলে পরিবারের লোকজন ছুটে গেলে মকসেদ অবস্থা বেগতিক দেখে পালিয়ে যায়। বিষয়টি নিয়ে স্থানীয় মোড়লরা রাতে মীমাংসার চেষ্টা করলেও স্কুলছাত্রীর স্বাস্থ্যের অবনতি হওয়ায় তাকে রবিবার বিকালে হাসপাতালে ভর্তি করেন তার বাবা।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের ডাক্তার মাহাবুব আলম বলেন, ‘স্কুলছাত্রীকে চিকিৎসা প্রদান করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরে নখের দাগ রয়েছে।’

বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল বলেন, ‘পুলিশ মেয়েটির মুখে ঘটনার কথা শুনে অভিযুক্ত মকসেদকে আটক করেছে। মেয়ের বাবাকে থানায় ডাকা হয়েছে। মেয়ের বাবা আসলে তার সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান তিনি।

এদিকে, দাদার কঠিন শাস্তীর দাবী জানিয়েছেন ঘটনার শিকার হওয়া ওই স্কুলছাত্রী। স্কুলছাত্রী জানান, এর আগেও মকসেদ আলী অন্য মেয়ের সঙ্গে পরকীয়া করতে গিয়ে ধরা পরেছিল।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে