৭ই ডিসেম্বর, ২০১৯ ইং ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
কলাপাড়া ভূমি দস্যুদের বিরুদ্ধে অধিগ্রহনে... প্রবাসীর বৃদ্ধা মা ও ভগ্নিপতি সহ তিনজনের লা’শ... কোম্পানীগঞ্জের বসুরহাট মা ও শিশু হাসপাতালে ভুল... চিলমারী ভাসমান তেল ডিপোটি পুটিমারী এলাকায়... বরগুনা রেড ক্রিসেন্ট সোসাইটির নির্বাাচনে সহ-সভাপতি...

নানু ভাই ফিরে এসো তোমাকে ছাড়া এক মুহুর্তও ভাল লাগছেনা–বীরমুক্তিযোদ্ধা আলী আক্কাস মীর

 স্টাফ রিপোর্টার সমকালনিউজ২৪

নানু ভাই তুমি কোথায় গিয়েছো তাড়াতাড়ি ফিরে এসো। তোমাকে ছাড়া এক মুহুর্তও ভাল লাগছেনা। প্লীজ নানু ভাই ফিরে এসো। তোমার জন্য তোমার মা মৃত্যু শয্যায় বিছানায় পড়ে আছে। কান্নাজড়িত কন্ঠে কথাগুলো বলছিলেন নারায়ণগঞ্জ বন্দরের কলাগাছিয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আলী আক্কাস মীর।

বৃহস্পতিবার বিকেলে সাংবাদিকদের উপস্থিতিতে তিনি তার আদরের নাতি অপূর্ব ইসলাম শয়ন(১৪)কে ফিরে পেতে এভাবেই আকুতি করছিলেন।

তিনি আরো বলেন,প্রিয় দেশবাসীর প্রতি আমার অনুরোধ আপনারা আমার নাতিকে যে যেখানেই পেয়ে থাকবেন দয়া করে আমাদের কাছে পৌঁছে দিবেন। নাতিকে ছাড়া আমি ঘুমাতে পারিনা,খেতে পারিনা। আমরা কেউই ভাল নেই। শয়ন মূলতঃ মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানাধীন পশ্চিম আলদী গ্রামের সাইফুল ইসলামের ছেলে। সে মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী থানার মাকহাটি জিসি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র।

গত ১৭ জানুয়ারী সকাল ৯ টায় স্কুলের উদ্দেশ্যে বের হয় এরপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যায়নি।

এ ব্যাপারে তার ফুফু সিমলা আক্তার বাদী হয়ে গত ২৯ জানুয়ারী বিকেলে টঙ্গীবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। যার নং ১৪৫৯।
শ্যামবর্ণের অধিকারী টিটুর উচ্চতা ৫ফুট,পড়ণে সাদা শার্ট ও সাদা প্যান্টসহ হাতে লাল স্কুলব্যাগ ছিল। সন্ধানদাতাকে পুরস্কৃত করা হবে।

যোগাযোগ:-সিমলা ফুফু-০১৯৭৭৪০৯৪১১ অথবা নানা আলী আক্কাস মীর ০১৯৩০৫৬৬৪৮৬।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নারায়নগঞ্জ বিভাগের সর্বশেষ
নারায়নগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে