২৪শে এপ্রিল, ২০১৯ ইং ১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
তানিয়ার চোখ দিয়ে বের হচ্ছে পাথর, ধান ও পাতা! ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় প্রেমিকের প্রতারণা, ভিডিও কলে জীবন দিল ইডেন ছাত্রী! রোহিঙ্গা ক্যাম্পে আগুন, মসজিদসহ ৩০ ঘর ভস্মীভূত রাজশাহীর চারঘাটে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে...

নিউইয়র্কে সারা আলি খানের ‘আঁখ মারে’ ঝড়, ভিডিও ভাইরাল

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকাল নিউজ ২৪

‘পদ্মাবত’ খ্যাত রণবীর সিং ও সারা আলি খানের দ্বিতীয় সিনেমা ‘সিম্বা’র শুভমুক্তি হয়েছে গতকাল। আর মুক্তির দিনে প্রত্যাশা অনুযায়ী পেয়েছে বক্স অফিসে সাফল্য।

 

গত ৫ ডিসেম্বর ইউটিউব চ্যানেলে টি-সিরিজ মুক্তি দিয়েছিল এই সিনেমার ‘আঁখ মারে’ গানের ভিডিও। কণ্ঠ দিয়েছেন বলিউডি গানের জগতে হালের সুপারস্টার নেহা কক্কর। এ গানে তাঁর সহশিল্পী মিকা সিং ও কুমার শানু। আপলোডের সঙ্গে সঙ্গে ঝড় তোলে গানটি।

 

ভারতে কাঁপুনির পর এবার মার্কিন মুলুকেও ঝড় তুলেছে ‘আঁখ মারে’।

 

নিউইয়র্কে একটি অনুষ্ঠানে জমায়েত জনতার সামনে পারফর্ম করা হয়েছে রণবীর-সারার ‘আঁখ মারে’। টাইমস স্কোয়ারের সামনে জড়ো হয়েছিল বলিউড অ্যাক্সিয়ন এনওয়াইসি নামে একটি দল। সেখানেই তাঁরা এ গানের সুরে নাচেন। রণবীর ও সারার মতো করে পা ঝাঁকান।

 

প্রত্যেক নাচুনের ছিল অসাধারণ পদক্ষেপ। দেখতে অপূর্ব লাগছে। ওই দলটি নিজেদের ইউটিউব পেজে ভিডিওটি শেয়ার করেছে। ভিডিওটি এ পর্যন্ত ৩৯ হাজারের বেশি দর্শক দেখেছেন।

 

ইউটিউবে টি-সিরিজ থেকে আপলোড করা ‘আঁখ মারে’র আসল ভিডিওটি এ পর্যন্ত দেখেছেন ১৮ কোটি ৪৭ লাখের বেশি দর্শক।

 

১৯৯৬ সালে আরশাদ ওয়ারসি ও সিমরন বাগ্গার সিনেমা ‘তেরে মেরে স্বপ্ন’তে ব্যবহৃত হয়েছিল ‘আঁখ মারে’ গানটি। ‘সিম্বা’য় এ গানের রিমেক করা হয়েছে। আর এই রিমেক ভার্সনটিই ঝড় তুলেছে দর্শক-শ্রোতার হৃদয়ে।

 

রণবীর-সারার ‘আঁখ মারে’ গানে ফের দেখা গেছে আরশাদ ওয়ারসিকে। এ ছাড়া অতিথিরূপে আছেন তুষার কাপুর, কুনাল খেমু ও শ্রেয়াস তলপাড়ে।

 

‘সিম্বা’র নির্মাতা ‘চেন্নাই এক্সপ্রেস’ খ্যাত রোহিত শেঠি। প্রথম দিনে ভারতের বক্স অফিসে ২২ কোটি রুপি আয় করেছে এ সিনেমা। চলচ্চিত্র ব্যবসায়ের সঙ্গে সংশ্লিষ্টরা বলছেন, বক্স অফিসে ব্লকবাস্টার হবে এ ছবি। সূত্র : এনডিটিভি

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে