১৬ই জুলাই, ২০১৯ ইং ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রিফাত শরিফ হত্যা মামলায় প্রধান সাক্ষী পুলিশ হেফাজতে ফরিদগঞ্জের কাঁশারা ছিদ্দিকিয়া দাখিল মাদরাসাটির ভবন না... বন্যার্তদের পাশে ত্রাণ নিয়ে পাশে দাড়ালেন ছাত্রলীগ নেতা... নওগাঁয় সনাতন সম্প্রদায়ের জ্ঞাতিভোজ অনুষ্ঠান বন্ধ... বগুড়ায় হু হু করে বাড়ছে যমুনার পানি

নিখোঁজের ১২ দিনেও সন্ধান মেলেনি দুই শিশু শিক্ষার্থীসহ মায়ের।

 মোঃ সাইদুল ইসলাম, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

ঝালকাঠির রাজাপুরে দুই শিশু শিক্ষার্থী আব্দুল্লাহ আল বিয়েল (৯) ও ইসরাত জাহান মৌ (৭) কে নিয়ে তাদের মা কনিকা আক্তার বিমা (২৮) নিখোঁজ হওয়ার ১২ দিন অতিবাহিত হলেও কোন সন্ধ্যান মেলেনি তাদের। শিশু বিয়েল বাগড়ির চন্দ্রবান শিশু নিকেতনের ৫ম শ্রেনির ও মৌ ১ম শ্রেনির শিক্ষার্থী।

নিখোঁজ হওয়া বিমার স্বামী রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয় ও বাগড়ি ব্রাক এলাকার বাসিন্দা হেমায়েত উদ্দিন সাংবাদিকদের জানান, গত ২৭ জানুয়ারী বিকেলে দুই সন্তানসহ তার মা আমার শশুর বাড়ি যাবার কথা বলে তার বাসা থেকে বের হয়ে যান। আমি তখন আমার কর্মস্থলে ছিলাম। স্থানীয়রা আমাকে জানান, আপনার স্ত্রী ছেলে মেয়েসহ বাসার মালামাল নিয়ে গাড়ীতে উঠে চলে গেছে। আজ ১২ দিন অতিবাহিত হলেও আমার স্ত্রী ও সন্তানদের কোন খোঁজ পাইনি।

এ ঘটনা আমি মৌখিক ভাবে থানায় জানিয়েছি, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নোট করে রেখেছেন। হেমায়েত আরো জানান ঘটনার ৭দিন পরে আমার শ্বাশুরী আমাদের বাসায় এসে আমার আলমারীর ও ওয়ারড্রপের চাবী রেখে গেছেন।

এ ব্যাপারে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাহিদ হোসেন জানান, ঘটনা শুনেছি লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে